Entertainment News

অনেকদিন বাদে কড়া অ্যাকশন দৃশ্যে বাজিমাত করবেন শাহরুখ

পর্দায় রোমান্স করাটা তাঁর ডান হাতের খেল। আর তাই তো তিনি ‘রোমান্স কিঙ্গ’। অ্যাকশন দৃশ্যে তাঁকে খুব কম দেখতেই অভ্যস্ত আমরা। ‘চেন্নাই এক্সপ্রেস’-এর হালকা মারপিটের দৃশ্য দেখেই অনেকের চোখ কপালে উঠেছিল। আহা! কেননা রোমান্স কিঙ্গকে অনেকে দেখতেই চান না মারপিট করতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৭ ১৩:০৪
Share:

‘রইস’-এর শুটিংয়ে শাহরুখ।

পর্দায় রোমান্স করাটা তাঁর ডান হাতের খেল। আর তাই তো তিনি ‘রোমান্স কিঙ্গ’। অ্যাকশন দৃশ্যে তাঁকে খুব কম দেখতেই অভ্যস্ত আমরা। ‘চেন্নাই এক্সপ্রেস’-এর হালকা মারপিটের দৃশ্য দেখেই অনেকের চোখ কপালে উঠেছিল। আহা! কেননা রোমান্স কিঙ্গকে অনেকে দেখতেই চান না মারপিট করতে। কিন্তু পর্দার হিরো, ভিলেনের থোঁতা মুখ ভোঁতা করবেন না বললে চলে। হোক না শাহরুখ। হোক না কিঙ্গ খান। ‘আনজাম’ আর ‘ডর’ ছবিতে তো বেশ তাক লাগিয়েছিলেন মারপিট করে। আসল কথাটা হল সবই অভিনয়ের কামাল। আবার একবার শাহরুখকে দেখা যাবে অ্যাকশন সিকোয়েন্সে মাত করতে। চরিত্রটি ফুটিয়ে তুলতে তিনি অনেক কসরত করেছেন।

Advertisement

আরও পড়ুন, ২০১৬-তে বক্স অফিসে সবচেয়ে বেশি আয় করেছেন যে নায়িকারা

‘রইস’-এর ট্রেলারে সকলে সে আঁচ পেয়েছেন। আবার আইটেম নম্বর থেকে নতুন রোমান্টিক গান, যেখানে যেমন সেখানে ঠিক তেমনটাই শাহরুখ। প্রেমালাপ তো আছেই, কিন্তু এই ছবিতে শাহরুখ এক্কেবারে খাঁটি অ্যাকশন স্টান্ট করেছেন। প্রায় পাঁচটিরও বেশি ছোট বড় অ্যাকশন সিকোয়েন্স করেছেন শাহরুখ। বস্তির সরু গলি থেকে রাজপথের বড় বড় অট্টালিকা, সব জায়গাতেই দাপটের সঙ্গে রাজত্ব করবেন ‘রইস’।

Advertisement

‘রইস’-এর একটি দৃশ্যে শাহরুখ।

‘রইস’-এর পরিচালক রাহুল ঢোলাকিয়া এবং শাহরুখ দুজনেই স্বীকার করেছেন যে এই ছবিতে অ্যাকশন দৃশ্যের বিশেষ প্রয়োজন ছিল। আর সেই চাহিদা পূরণ করতে হলিউডের ফাইট মাস্টারদের হাজির করা হয়েছিল সেটে। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে রইস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement