Shahrukh Khan

Shahrukh Khan: শাহরুখের নিরাপত্তারক্ষীর বার্ষিক বেতন জানলে চমকে যেতে পারেন!

সলমন খানের দেহরক্ষী শেরার মতো না হলেও শাহরুখের নিরাপত্তার দায়িত্ব পালনকারী রবি সিংহও এই মুহূর্তে গণমাধ্যমে বেশ পরিচিত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ১২:০৩
Share:

রবির সঙ্গে শাহরুখ।

তিনি শাহরুখ খানের ছায়াসঙ্গী। ‘বাদশা’-কে আগলে রাখা, তাঁকে রক্ষা করাই তাঁর প্রধান কাজ। সলমন খানের দেহরক্ষী শেরার মতো না হলেও শাহরুখের নিরাপত্তার দায়িত্ব পালনকারী রবি সিংহও এই মুহূর্তে গণমাধ্যমে বেশ পরিচিত। এই পরিচিতির অন্যতম কারণ তাঁর বার্ষিক বেতনের পরিমাণ।

Advertisement

শাহরুখকে রক্ষা করার বিনিময়ে রবি বছরে কত টাকা বেতন পান জানেন?

খবর, প্রতি বছর শাহরুখের নিরাপত্তারক্ষী ২.৭ কোটি টাকা বেতন পান। অর্থাৎ মাস গেলে ২২ লক্ষের কিছু বেশি টাকা পান রবি। বলিউডে যে সব নিরাপত্তারক্ষীরা সব থেকে বেশি বেতন পান, রবি তাঁদের মধ্যে অন্যতম। শাহরুখের সঙ্গে সব সময় থাকলেও নিজেকে আলোকবৃত্ত থেকে দূরে রাখেন তিনি। তারকাদের নিরাপত্তারক্ষী হলে ঘড়ি ধরে কাজ করার অবকাশ থাকে না। দিন হোক বা রাত, তাঁদের সঙ্গে নিরাপত্তারক্ষীদেরও ছুটে বেড়াতে হয় নানা প্রান্তে। রবির ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। তাই ‘কিং খান’-এর নিরাপত্তারক্ষীর বেতন যে অবাক করার মতোই হবে, সে কথা বলে দিতে হয় না।

Advertisement

সম্প্রতি জানা গিয়েছে , অমিতাভ বচ্চনের নিরাপত্তারক্ষী জিতেন্দ্র শিন্ডের বার্ষিক আয় দেড় কোটি টাকা। তাঁর এই বিপুল আয়ের কথা প্রকাশ্যে আসতেই তাঁকে বদলি করা হয়েছে। শুরু হয়েছে বিভাগীয় তদন্তও। ২০১৫ সালে মুম্বই পুলিশের এই কনস্টেবলকে অমিতাভের নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিল। তার পর থেকে তাঁর নিরাপত্তার যাবতীয় দায়িত্ব ছিল জিতেন্দ্রর কাঁধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন