Entertainment News

সত্যিই কি অপুকে ডিভোর্স দিলেন শাকিব?

২০০৮-এর ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব ও অপু। তাঁদের এক ছেলে রয়েছে আব্রাহাম খান জয়। বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল স্ত্রী তথা নায়িকা অপু বিশ্বাসকে ডিভোর্স দিতে পারেন বাংলাদেশের তারকা অভিনেতা শাকিব খান। যদিও এমন কথাকে ভিত্তিহীন বলেছিলেন অপু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৭ ১৮:৪৮
Share:

সুখের সময় ছেলে আব্রাহাম ও স্ত্রী অপুর সঙ্গে শাকিব খান।—ফাইল চিত্র।

কয়েক মাস ধরে চলতে থাকা গুঞ্জনই সত্যি হল। নায়িকা অপু বিশ্বাসকে অবেশেষে ডিভোর্স দিলেন সুপারস্টার শাকিব খান। তাঁর পরিবার সূত্রে খবর, সোমবার দুপুরে তিনি অপুর কাছে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। তবে কোনও পক্ষ থেকেই আনুষ্ঠানিকভাবে কিছু স্বীকার বা অস্বীকার করা হয়নি।

Advertisement

২০০৮-এর ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব ও অপু। তাঁদের এক ছেলে রয়েছে আব্রাহাম খান জয়। বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল স্ত্রী তথা নায়িকা অপু বিশ্বাসকে ডিভোর্স দিতে পারেন বাংলাদেশের তারকা অভিনেতা শাকিব খান। যদিও এমন কথাকে ভিত্তিহীন বলেছিলেন অপু। গত মাসে এ নিয়ে সাংবাদিক সম্মেলনও করেন তিনি।

আরও পড়ুন: ভিডিও শুটে সাগরিকা-জাহিরের জমজমাট রোম্যান্স!

Advertisement

গত এপ্রিলে ঢাকাই ছবির নায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব একটি ছবি তোলেন। ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করেন বুবলী। এর পরই অপুর সঙ্গে শাকিব খানের সম্পর্কের অবনতি ঘটে। ছবিটি প্রকাশের পর পরই গণমাধ্যমে দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন অপু।

আরও পড়ুন: ফোর্বসের তালিকায় ২০১৭-র ধনী বলিউড তারকা কারা?

এই বিস্ফোরক তথ্যের পরই মূলত বিষয়টি প্রকাশ্যে আসে। সেই থেকে টানাপোড়েন চলছিল। সেই সম্পর্কই এ বার শেষ হতে চলেছে বলে মনে করছেন ঢালিউড ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন