অভিনয়ের সিদ্ধান্ত থেকে পিছিয়ে গেলেন আরিয়ান!

বয়স ১৮। বাবার নাম শাহরুখ খান। কিন্তু তাতে কী? বাবার ছায়া কাটিয়ে ইতিমধ্যেই নিজস্ব ফ্যান-ফলোয়িং তৈরি হয়েছে তাঁর। তিনি ‘টিন সেনসেশন’-এর নতুন নাম। আরিয়ান খান। কখনও বাবার মতো সিক্স প্যাক অ্যাব তৈরি করেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৬ ১৩:৩২
Share:

বয়স ১৮। বাবার নাম শাহরুখ খান। কিন্তু তাতে কী? বাবার ছায়া কাটিয়ে ইতিমধ্যেই নিজস্ব ফ্যান-ফলোয়িং তৈরি হয়েছে তাঁর। তিনি ‘টিন সেনসেশন’-এর নতুন নাম। আরিয়ান খান।

Advertisement

কখনও বাবার মতো সিক্স প্যাক অ্যাব তৈরি করেন। কখনও বা অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দার সঙ্গে বিশেষ বন্ধুত্বের সম্পর্কে জড়িয়ে পেজ থ্রি-তে জায়গা করে নেন। এ হেন আরিয়ানকে নিয়ে ছবি করার কথা ভেবেছিলেন পরিচালক কর্ণ জোহর। বি-টাউনের জোর খবর, চিত্রনাট্য লেখার কাজও হয়ে গিয়েছিল। শুধু শুটিং শুরু হওয়ার অপেক্ষা। কিন্তু সেই কাজ আপাতত পিছিয়ে গেল। অভিনয়ের ইচ্ছে থেকে সরে এলেন আরিয়ান।

কেন জানেন?

Advertisement

শাহরুখের এক ঘনিষ্ঠ সূত্র মারফত্ জানা গিয়েছে, এখন হায়ার স্টাডিতেই মন দিতে চান আরিয়ান। শেষ করতে চান তাঁর পড়াশোনা। কারণ, শাহরুখ মনে করেন, এখনই অভিনয় শুরু করলে ক্ষতি হতে পারে আরিয়ানের কেরিয়ার। আরিয়ানের নিজেরও তাই মত। সে কারণেই এই পিছিয়ে আসার সিদ্ধান্ত। অন্তত চার বছর মন দিয়ে কেরিয়ার তৈরি করতে চান তিনি। তার পর ফিরবেন অভিনয়ে। আফটার অল অভিনয় তাঁর রক্তে। তাই শেষ পর্যন্ত সেই ভালবাসার কাছে ফিরতেই হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন