Shehnaz Gill

প্রেম থাকুক বা না থাকুক বাঁচতে শিখিয়েছেন সলমন, কী ভাবে? বলছেন শেহনাজ

সলমন আর শেহনাজ গিল তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ না খুললেও দু’জনে যে বিশেষ বন্ধু, তা আরও এক বার প্রমাণিত হল।

Advertisement
শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৭
Share:

‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শেহনাজ গিল।

সেই ‘কভি ইদ কভি দিওয়ালি’-র সেট থেকে গুঞ্জন। আবার মনের মানুষের দেখা পেয়েছেন সলমন খান? অবশ্যই, নায়িকা শেহনাজ গিল। সলমনের ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। তাঁদের দু’জনকে ঘন ঘন একসঙ্গে দেখে দু’য়ে-দু’য়ে চার করে নিয়েছিলেন অনেকেই। নির্ঘাত প্রেম করছেন জুটিতে। যদিও এ নিয়ে এত দিন মুখ খোলেননি দু’জনের কেউই। সম্প্রতি এক সাক্ষাৎকারে সলমন আর তাঁর রসায়নের নমুনা দিলেন অভিনেত্রী।

Advertisement

শেহনাজ জানান, তাঁকে বাঁচার অনুপ্রেরণা জুগিয়েছেন সলমন। ছোট জায়গা থেকে বলিউডে ভাগ্যান্বেষণে আসা অনেক মানুষই সঠিক পথ দেখতে না পেয়ে হারিয়ে যান। কিন্তু হারাননি শেহনাজ। তাঁর হাত শক্ত করে ধরেছিলেন ভাইজান। শেহনাজের কথায়, “আমি প্রতি মুহূর্তে বেড়ে উঠি। আমার চারপাশের মানুষের কাছ থেকে শিখি। যাঁদের সঙ্গে আপনার দেখা হয়, তাঁরা প্রত্যেকেই কিছু না কিছু শেখান। আমাকেও পরিস্থিতি মোকাবেলা করতে শিখিয়েছেন চারপাশের মানুষজন। এখন আমি যথেষ্ট শক্তিশালী।”

এর পরই সলমনের কথা ওঠে। কী শিখিয়েছেন তাঁকে ভাইজান? শেহনাজ বলেন, “তিনি আমার অনুপ্রেরণা। আমায় বলছিলেন, কঠোর পরিশ্রম করলে আমি জীবনে সত্যিই অনেক দূর যেতে পারব। আমায় বাঁচতে শিখিয়েছেন, লড়তে শিখিয়েছেন সলমন।”

Advertisement

সলমন আয়োজিত বিগ বস্ ১৩ সিজনে প্রতিযোগী ছিলেন শেহনাজ। প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর নিজেকে সামলে নিতে সময় নেন শেহনাজ। সে সময়েই পাশে দাঁড়ান ভাইজান। তার পর থেকেই বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন দু’জনে। সলমনের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এও শেহনাজকে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন