Picture

ফারহানের জন্মদিনে ছবি পোস্ট করে উষ্ণতা ছড়ালেন শিবানী

ফারহানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বুধবার দু’জনের একটি ছবি পোস্ট করেন শিবানি। উত্তরে শিবানিকে প্রেম নিবেদন করলেন ফারহান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯ ১৮:৩৫
Share:

ফারহান আখতার ও তাঁর বান্ধবী শিবানী ডাণ্ডেকর। ছবি শিবানির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

ফারহান আখতার ও তাঁর বান্ধবী শিবানী ডাণ্ডেকর কবে বিয়ে করবেন নিয়ে গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরেই। তবে তাঁদের প্রেমের রসায়ন যে জমে ক্ষীর তা তাঁদের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টেই ফুটে উঠছে। ফারহানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বুধবার দু’জনের একটি ছবি পোস্ট করেন শিবানি। উত্তরে শিবানিকে প্রেম নিবেদন করলেন ফারহান।

Advertisement

এ বছর ৯ জানুয়ারি ৪৫ বছরে পা দিলেন পরিচালক-অভিনেতা ফারহান আখতার। আর প্রেমিকের জন্মদিনে প্রেমিকা শুভেচ্ছা জানাবেন না, এ কখনও হয় নাকি। স্বাভাবিক ভাবেই শিবানী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফারহানের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

সেই ছবির উত্তরও দিয়েছেন ফারহান। শিবানীর উদ্দেশে তিনি লিখেছেন, ‘লাভ ইউ শিবানী’। এই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রচুর মানুষ ফারহানকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি শিবানী-ফারহানের এই ঘনিষ্ঠ ছবি উপভোগ করেছন।

Advertisement

Because he has the coolest tattoo in the world 🐬 and because it’s his bday! Happy birthday my sweet grumps ❤️ love you loads @faroutakhtar 😘 🥂🎂🥳

A post shared by Shibani Dandekar (@shibanidandekar) on

ছবিটি পোস্ট করার তিন ঘণ্টার মধ্যে প্রায় ১ লক্ষ ২০ হাজার নেটিজেন লাইক করেছেন এটিতে।

আরও পড়ুন: ‘মোদীর চরিত্র আমার থেকে ভাল আর কেউ ফুটিয়ে তুলতে পারবে না’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন