Shiboprosad Mukhopadhyay

Shiboprosad Mukherjee: আদরে সোহাগে বউ জিনিয়ার জন্মদিনের বিশেষ থালা সাজিয়ে দিলেন শিবপ্রসাদ

জন্মদিনে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন জিনিয়া। সেখানে দেখা যাচ্ছে ‘লাল্টু বাবু’ খুব যত্ন করে তাঁর বউয়ের জন্মদিনের থালা সাজাচ্ছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ২০:২৪
Share:

সস্ত্রীক শিবপ্রসাদ। ফাইল চিত্র ।

কোনও ছবির সেট নয়। কোনও খাবারের দৃশ্যের শ্যুটও নয়। তবুও নিজের হাতে জন্মদিনের থালা সাজিয়ে দিলেন পরিচালক-প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এত সাজ সাজ রব কেন?
একমাত্র বউ জিনিয়ার জন্মদিন যে! নেটমাধ্যম পারতপক্ষে এড়িয়েই চলেন শিবপ্রসাদ। ব্যক্তিগত জীবনকে সামনে নিয়ে আসার কোনও আগ্রহও নেই। তবে লেখক-গল্পকার জিনিয়া মাঝে মাঝে তাঁদের দাম্পত্যের এক ঝলক সামনে আনেন। এ বারেও তাই হল। জন্মদিনে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন জিনিয়া। সেখানে দেখা যাচ্ছে ‘লাল্টু বাবু’ খুব যত্ন করে তাঁর বউ-এর জন্মদিনের থালা সাজাচ্ছেন!

কী ছিল সেই থালায়? প্রশ্ন করতেই জিনিয়া বললেন, “পোলাও, পাবদা মাছ, পাঁচ ভাজা, উচ্ছের তরকারি, মাংস, মিষ্টি।”

Advertisement

সব আয়োজন শিবপ্রসাদের। শুধু তা-ই নয়। “পোলাও সাজানোর সময় উপর দিয়ে আরও একটু ঘি ঢেলে দিয়েছে শিবু। এটা কিন্তু কেউ করে না। শিবুর এই এক্সট্রা টাচটাই…”— উল্লসিত তাঁর ঘরনি!

থামলেন জিনিয়া। বাকিটা বুঝে নিতে হয়!

Advertisement

জন্মদিনে আলাদা করে উপহার না পেলেও জিনিয়া জানিয়েছেন তাঁর পরিচালক বর রাতের মধ্যেই বেড়াতে যাওয়ার টিকিট এনে হাজির করবেন। সেটাই তাঁর জন্মদিনের উপহার। অন্য দিকে প্রযোজক, পরিচালক নন্দিতা রায় এক ব্যাগ ভর্তি উপহার দিয়েছেন জিনিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন