মানসিক নির্যাতনের অভিযোগ এনে শো ছাড়লেন অভিনেত্রী!

মানসিক নির্যাতনের অভিযোগ এনে টেলিভিশনের জনপ্রিয় কমেডি শো ছেড়ে বেড়িয়ে গেলেন অভিনেত্রী শিল্পা শিন্ডে। এই অভিনেত্রী ওই কমেডি শো-এ অঙ্গুরী ভাবি নামেই বেশি পরিচিত। ওই কমেডি সিরিয়ালের নির্মাতাদের বিরুদ্ধেই মানসিক নির্যাতনের অভিযোগ এনে একটি আইনি নোটিস পাঠিয়েছেন শিল্পা। এর পাল্টা জবাবে এই শোয়ের প্রোডাকশন হাউজ শিল্পাকে চুক্তি ভাঙার জন্য আইনি নোটিস পাঠিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৬ ১০:৩১
Share:

মানসিক নির্যাতনের অভিযোগ এনে টেলিভিশনের জনপ্রিয় কমেডি শো ছেড়ে বেড়িয়ে গেলেন অভিনেত্রী শিল্পা শিন্ডে। এই অভিনেত্রী ওই কমেডি শো-এ অঙ্গুরী ভাবি নামেই বেশি পরিচিত। ওই কমেডি সিরিয়ালের নির্মাতাদের বিরুদ্ধেই মানসিক নির্যাতনের অভিযোগ এনে একটি আইনি নোটিস পাঠিয়েছেন শিল্পা। এর পাল্টা জবাবে এই শোয়ের প্রোডাকশন হাউজ শিল্পাকে চুক্তি ভাঙার জন্য আইনি নোটিস পাঠিয়েছে। সংবাদমাধ্যমে দেওয়া একটি সাক্ষাত্কারে অভিনেত্রী বলেন, “সিরিয়ালের নির্মাতারা আমাকে একটা নতুন চুক্তি সই করতে বলে। যে চুক্তি অনুযায়ী অন্য কোথাও অভিনয় করতে পারতাম না আমি। এই চুক্তি সই করতে অস্বীকার করায় সমস্যার সূত্রপাত।” শিল্পার দাবি, তাঁর সঙ্গে নানা ভাবে পক্ষপাতিত্ব মূলক আচরণ করা হচ্ছিল দীর্ঘ দিন ধরেই। তাঁর আরও অভিযোগ, অসুস্থ থাকা সত্ত্বেও তাঁকে দিয়ে জোর করে কাজ করানো হয়েছে। যে জন্য এই সিরিয়ালে আর কাজ করা সম্ভব হচ্ছিল না তাঁর।
তবে কমেডি শোয়ের নির্মাতাদের অভিযোগ, অন্য একটি চ্যানেলে যোগ দিতে চান শিল্পা। তাই এই শো ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্যই নানা মিথ্যে অভিযোগ আনছেন তিনি। তাদের দাবি, হঠাৎ করে শো থেকে বেরিয়ে গিয়ে চুক্তি লঙ্ঘন করেছেন শিল্পা। তাই তাঁর বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে ওই কমেডি সিরিয়ালের প্রোডাকশন হাউজের তরফ থেকে জানানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন...
গোপনে বাগদানও সেরে ফেলেছিলেন হৃতিক-কঙ্গনা?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন