ভূতচক্রের খোঁজে কারা?

সবে মাত্র ছবির শুটিং শুরু হয়েছে শান্তিনিকেতনে। বাকি চরিত্রে রয়েছেন শ্রাবন্তী ও ঋত্বিকা।

Advertisement

ঈপ্সিতা বসু

শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৮ ০০:২২
Share:

ঋত্বিকা-বনি

তিন জন ভবঘুরে। বেকার। কাজের আশায় রাস্তায়-রাস্তায় ঘুরছে। কিন্তু কাজের বদলে তাদের হাতে এসে পড়ল একটি যন্ত্র। আর সেখান থেকে তারা আবিষ্কার করল, এটা যে-সে যন্ত্র নয়! এর মধ্যেই কোনও ভাবে লুকিয়ে রয়েছে ভূত।

Advertisement

এই তিন ভবঘুরে হলেন সোহম চক্রবর্তী, বনি সেনগুপ্ত ও গৌরব চক্রবর্তী। আর এমন ভূতযন্ত্র তাঁরা খুঁজে পেলেন ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’-এ। অনেক দিন পরে আবার ছবি পরিচালনায় ফিরলেন হরনাথ চক্রবর্তী। কমেডি আশ্রিত ভূতের ছবি এটি। মৌলিক গল্প নিয়েই তৈরি হচ্ছে ছবিটি।

সবে মাত্র ছবির শুটিং শুরু হয়েছে শান্তিনিকেতনে। বাকি চরিত্রে রয়েছেন শ্রাবন্তী ও ঋত্বিকা। ছবিতে ঋত্বিকার চরিত্রের নাম খুশি। নিজের চরিত্রটা বেশ পছন্দ হয়েছে তাঁর, ‘‘ভূতযন্ত্রের মধ্যেই আমার চরিত্রটা লুকিয়ে আছে। আমার লুকটা দেখলেই বোঝা যাবে, চরিত্রটা কতটা মিষ্টি! ভীষণ খুশি চরিত্রটি পেয়ে। কিন্তু আমার চরিত্রটি কী করে ভূতযন্ত্রের মধ্যে লুকিয়ে ছিল, সেটাই ছবির অন্যতম মজা।’’ কমেডি তো বোঝা গেল। কিন্তু ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’-এর ভূত আসলে কে! ঋত্বিকা না কি শ্রাবন্তী, তা নিয়ে নিশ্চুপ নায়িকারা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন