অশান্তি, পিছোল শ্যুটিং

দেগঙ্গা, টাকি প্রভৃতি জায়গায় শ্যুটিং করার কথা ছিল। ছবির বিষয়ও স্পর্শকাতর। বাল্য বিবাহ এবং নারী পাচার নিয়ে। ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী চক্রবর্তী।

Advertisement
শেষ আপডেট: ১০ জুলাই ২০১৭ ১২:৪০
Share:

তনুশ্রী চক্রবর্তী।

বারাসতের যে সব এলাকাগুলো উত্তপ্ত, সেখানেই শ্যুটিং হওয়ার কথা ছিল হুমায়ুন কবীরের ‘আলেয়া’র। পরিস্থিতি বিচার করে আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে শ্যুটিং। ঘটনাচক্রে, হুমায়ুন কবীর ডিআইজি, দার্জিলিং। আর তাঁর ছবির শ্যুটিংই কিনা পিছোল! তিনি নিজেও অবশ্য এই মুহূর্তে দার্জিলিংয়ে রয়েছেন।

Advertisement

দেগঙ্গা, টাকি প্রভৃতি জায়গায় শ্যুটিং করার কথা ছিল। ছবির বিষয়ও স্পর্শকাতর। বাল্য বিবাহ এবং নারী পাচার নিয়ে। ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী চক্রবর্তী। বললেন, ‘‘এখন পরিস্থিতি বিচার করে শ্যুটিং পিছিয়ে দেওয়া হয়েছে। আগামী ২১ তারিখ থেকে আমরা শ্যুটিং শুরু করব। আশা করি, তত দিনে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে আর আমরা শান্তিতে শ্যুটিং করতে পারব।’’ ওই অঞ্চলে ১৪-১৬ তারিখে শ্যুটিং হওয়ার কথা ছিল।

ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন প্রিয়ঙ্কা সরকার। তাঁর সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনা নিয়েই পরদায় তদন্তে নামতে হয় তনুশ্রীকে। চিত্রনাট্য লিখেছেন অনিকেত চট্টোপাধ্যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন