স্থগিত শুটিং

দূষণ কমাতে পরিবেশবান্ধব হওয়ার কথা অনেক বলিউড শিল্পীই বলেন। তবে বাস্তব একটি সমস্যার কথা তুলে ধরেছেন পরিচালক সুজিত সরকার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৯ ০০:১৫
Share:

জাহ্নবী

গত সপ্তাহে দিল্লির দূষণের মাত্রা এত বেড়েছিল যে, স্বাস্থ্য সংক্রান্ত জরুরি অবস্থা জারি করা হয়েছিল। এক সপ্তাহে পরিস্থিতি খুব একটা বদলায়নি। কর্ণ জোহর প্রোডাকশনের ‘দোস্তানা টু’-এর শুটিং সদ্য শুরু হয়েছে। তবে দূষণের কারণে‌ দিল্লি শিডিউলের শুটিং স্থগিত করা হয়েছে। এত ঘন ধোঁয়াশা যে, কাস্ট এবং ক্রু কেউই স্বচ্ছন্দে কাজ করতে পারছেন না। নেটফ্লিক্সের জন্য শুট করতে এসে কষ্ট হয়েছিল প্রিয়ঙ্কা চোপড়ারও।

Advertisement

দূষণ কমাতে পরিবেশবান্ধব হওয়ার কথা অনেক বলিউড শিল্পীই বলেন। তবে বাস্তব একটি সমস্যার কথা তুলে ধরেছেন পরিচালক সুজিত সরকার। তাঁর সাম্প্রতিক টুইট, ‘সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যদি সাইকেল চালানোর নিরাপদ রাস্তা করে দেন, তবে আমি প্রতিজ্ঞা করছি, মোটরচালিত যান বার করব না।’ মুম্বইয়ের রাস্তায় মাঝেমাঝেই সাইকেল চালাতে দেখা যায় সলমন খানকে। তবে মনে হচ্ছে, ভাইজানের দেখানো পথে ভরসা পাচ্ছেন না ‘পিকু’র পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন