শুধু বাড়ির মেনুতেই নয়, অনলাইনেও ‘দেখা’ যাবে ‘খিচুড়ি’

তবে এত কিছু থাকতে হঠাৎ খিচুড়ি কেন?

খিচুড়ি ক্যাম্পেনে সামিল জনপ্রিয় তারকারা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২০ ১৫:২৯
Share:
Advertisement

ইন্ডাস্ট্রিতে পল্লবী চট্টোপাধ্যায়ের হাতের রান্না খাননি এমন মানুষ কমই আছেন। নিজে হাতে রেঁধে বাড়ি বাড়ি পাঠান তাঁর স্বভাব। এ বার লকডাউনে ভিন্ন স্বাদের ‘খিচুড়ি’ রান্না করলেন পল্লবী। আর এই ‘খিচুড়ি’তে হাত মেলালেন তাঁর দাদা অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আর একে একে ঋতুপর্ণা সেনগুপ্ত, মীর, তনুশ্রী চক্রবর্তী, রূপম ইসলাম থেকে ঊষা উত্থুপ, শান্তনু মিত্রের মতো মানুষ।

তবে এত কিছু থাকতে হঠাৎ খিচুড়ি কেন? দাদা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলছিলেন, “এই লকডাউনের সময়েই পল্লবী একদিন রান্না করছে, সেই সময় আমাদের কথা হচ্ছিল। আমরা ভাবছিলাম এখন লকডাউন, মানুষ ভাবছে বাড়িতে চাল-ডাল হলেই হবে। কারও বাড়িতে সেটুকুও নেই! সেই ছোটবেলা থেকে জানি চালে-ডালে মানেই খিচুড়ি, সে পুজোই হোক আর বৃষ্টি পড়ুক।’’

Advertisement

প্রসেনজিৎই এই নিয়ে বোনকে বলেছিলেন কিছু ভাবতে। আর সেই ভাবনা থেকেই জন্ম ‘খিচুড়ি’ ক্যাম্পেনের। ‘খিচুড়ি’ থেকে ইতিমধ্যেই তিন লাখ টাকা উঠেছে। পল্লবী জানালেন সেই টাকা পৌঁছে গিয়েছে আর্টিস্ট ফোরাম, সিনে অ্যাফেয়ার্স আর ফেডারেশনের কাছে। আজ থেকে খিচুড়ি শুধু বাড়ির মেনুতেই নয়, অনলাইনেও দেখা যাবে ‘খিচুড়ি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement