Shovan Ganguly

Shovan-Swastika: শোভনের নতুন বন্ধুর ছবি ভাগ করে নিলেন তাঁর প্রেমিকা স্বস্তিকা

আপাতত শোভনের এই ছবিই স্বস্তিকা দত্তের ইনস্টাগ্রাম স্টোরির বিষয়। সোমবার প্রিয়জনের এমনই এক আন্তরিক মুহূর্ত অনুরাগীদের উপহার দিলেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২১:৫৪
Share:

শোভন গঙ্গোপাধ্যায়-স্বস্তিকা দত্ত

কাজের ফাঁকে পথে পা। খেলায় মেতেছিলেন পথপশুদের সঙ্গে। তাদের ভালবাসায় বন্দি হবেন, ভাবেননি শোভন গঙ্গোপাধ্যায়। বান্ধবী যে সেই দৃশ্য মুঠোফোনে ধরে রাখবেন, সেটাও খেয়াল করেননি। আপাতত শোভনের এই ছবিই স্বস্তিকা দত্তের ইনস্টাগ্রাম স্টোরির বিষয়। সোমবার প্রিয়জনের এমনই এক আন্তরিক মুহূর্ত অনুরাগীদের উপহার দিলেন অভিনেত্রী।

স্বস্তিকার স্টোরি থেকে জানা গেল, পথপশুদের প্রতি গভীর মমতা কণ্ঠশিল্পীর। ছোট্ট অবসরে তাই তাদেরই একজনের কাছে পৌঁছে গেছেন তিনি। আহ্লাদে আটখানা সেই সারমেয় জড়িয়ে ধরেছে শোভনের পা। আটকে দিয়েছে তাঁকে। যেন রীতিমতো আবদার, খেলতে হবে তার সঙ্গে!

Advertisement

শোভনের নতুন বন্ধু

সারমেয়র আবদার মেটাতেই খুশি মনে শোভনকে ছেড়ে দিয়েছে সেও। স্টোরিতে সেই ঝলক ভাগ করে ‘স্মাইলি’ এঁকে দিয়েছেন শোভনের বান্ধবী। শোভনের এই আচরণে খুশি তিনিও। দুই শিল্পীর এই খুনসুটি ভাল লেগেছে অনুরাগীদেরও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন