Bollywood News

শুটিং সেটে ‘নিষেধাজ্ঞা’র কবলে শ্রদ্ধা কপূর

কুখ্যাত সন্ত্রাসী দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের বায়োপিকে অভিনয় করছেন শ্রদ্ধা কপূর। এই ছবিতে তাঁর লুক সামনে এসেছে সম্প্রতি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৭ ১২:০৮
Share:

কুখ্যাত সন্ত্রাসী দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের বায়োপিকে অভিনয় করছেন শ্রদ্ধা কপূর। এই ছবিতে তাঁর লুক সামনে এসেছে সম্প্রতি। যা ইতিমধ্যেই প্রশংসিত। ছবির শুটিংও শুরু হয়ে গিয়েছে। তবে ‘হাসিনা’র সেটে বিভিন্ন নিষেধাজ্ঞা জারি হয়েছে অভিনেত্রীর উপর।

Advertisement

কী সেই নিষেধাজ্ঞা?

পরিচালক গিরীশ কসরাভালি শ্রদ্ধাকে ছবির সেটে ঘড়ি এবং মোবাইল ব্যবহার করতে বারণ করেছেন। এমনকী এই নির্দেশের পরে নাকি এতটুকুও প্রতিবাদ করেননি নায়িকা। বাধ্য মেয়ের মতো গিরীশের নির্দেশ মেনে নিয়েছেন তিনি। ‘হাসিনা’ ছবির সেটে ঢোকার আগেই শ্রদ্ধা নিজের মোবাইল ও ঘড়ি তাঁর অ্যাসিস্ট্যান্টের কাছে দেন। তবে শুধু শ্রদ্ধা নন, সেটে ঢোকার পর সমস্ত অভিনেতা-অভিনেত্রী, এমনকী জুনিয়র আর্টিস্টদের ক্ষেত্রেও একই নিয়ম। গাড়িতে বা মেক আপ ভ্যানেই সবাইকে মোবাইল রেখে আসতে হয়।

Advertisement

আরও পড়ুন: ফরিদা জালালের মৃত্যুর ভুয়ো খবর ভাইরাল

কিন্তু কেন এই নিষেধাজ্ঞা?

জানা গিয়েছে, এর আগে শুটিংয়ের সময় মোবাইল নিয়ে অনেক সমস্যা হয়েছে। ‘হাসিনা’ আসলে সত্তর থেকে নব্বই দশকের পটভূমিকায় তৈরি। সেই সময়ের মতো করে সেট তৈরি করা হয়েছে। শিল্পীরা যখন শট দিচ্ছিলেন, পকেট থেকে মাঝেমধ্যেই উঁকি মারছিল মোবাইল। কখনও মোবাইলের জায়গাটি এমন ভাবে ফুটে উঠছিল ক্যামেরায়, যে নির্ভুল শট নেওয়া যাচ্ছিল না। আর এ জন্যই নাকি এই নিষেধাজ্ঞা। ছবির জন্য নকল ঘড়ি আনা হয়েছে। সেগুলি দেখতে সত্তর দশকের ঘড়ির মতোই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন