Bollywood

উত্যক্তকারীকে মঞ্চে ডেকে জড়িয়ে ধরলেন শ্রদ্ধা কপূর!

ফিল্ম তারকাদের একটু ছোঁয়ার চেষ্টা আর তার জন্য ভিড়, ঠেলাঠেলি তো খুবই পরিচিত ঘটনা। তবে শুধু ভক্তরা নয়, ভিড়ের মধ্যেই লুকিয়ে থাকে কিছু অবাঞ্ছিত লোক যাঁরা সেলেবদের উত্তক্ত করতে চেষ্টা করেন। কখনও প্রেম বা বিয়ের প্রস্তাব, কখনও বা যেখানে সেখানে পিছু নেওয়া— সব মিলিয়ে যা সেলেবদের ব্যাক্তিগত জীবনের শান্তি নষ্ট করে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৬ ১২:১৬
Share:

ফিল্ম তারকাদের একটু ছোঁয়ার চেষ্টা আর তার জন্য ভিড়, ঠেলাঠেলি তো খুবই পরিচিত ঘটনা। তবে শুধু ভক্তরা নয়, ভিড়ের মধ্যেই লুকিয়ে থাকে কিছু অবাঞ্ছিত লোক যাঁরা সেলেবদের উত্তক্ত করতে চেষ্টা করেন। কখনও প্রেম বা বিয়ের প্রস্তাব, কখনও বা যেখানে সেখানে পিছু নেওয়া— সব মিলিয়ে যা সেলেবদের ব্যাক্তিগত জীবনের শান্তি নষ্ট করে। সহ্যের সীমা ছাড়িয়ে গেলে অনেকেই সাহায্য নেন পুলিশের। পুলিশের সাহায্য ছাড়াই অভিনব কায়দায় এমনই এক উত্যক্তকারীকে জনসমক্ষে আনলেন অভিনেত্রী শ্রদ্ধা কপূর।

Advertisement

সম্প্রতি, রক অন ২-এর প্রচার অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রদ্ধা। সেখানেই তিনি দেখতে পান এক ব্যক্তিকে যিনি প্রায়শই তাঁকে বিরক্ত করেন। ওই ব্যক্তিকে অনুষ্ঠানের মঞ্চে ডেকে নেন শ্রদ্ধা। তারপর সবাইকে চমকে দিয়ে জড়িয়ে ধরেন ওই ব্যক্তিকে। তারপর দর্শকদের বলেন, এই লোকটিকে প্রায়ই শুটিংয়ের সেটে, বাড়ির নীচে বা তাঁর আশেপাশে ঘোরাঘুরি করতে দেখেছেন শ্রদ্ধা। এমনকী এই অনুষ্ঠানের দিনেও এই ব্যক্তিকে অন্তত ১৭ বার দেখেছেন তিনি। তারপর এই ধরনের ঘটনায় নিজের অস্বস্তির কথা জানান ওই ব্যাক্তির উপস্থিতিতেই। আশা করা যায় এর পর ওই ব্যাক্তি শ্রদ্ধা কপূরের থেকে দূরত্ব বজায় রেখে চলবেন!

Advertisement

আরও পড়ুন...
করিনা-সইফের ফোটোশুটের এক্সক্লুসিভ ছবি দেখুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন