Shreyas Talpade Health Update

হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন ৪৮ ঘণ্টা কেটে গিয়েছে, দু’চোখের পাতা মেলে কী বললেন শ্রেয়স?

১০ মিনিটের জন্য বন্ধ হয় যায় তাঁর হৃদ্‌যন্ত্র। তার পর প্রায় ৪৮ ঘণ্টা কেটে গিয়েছে। অবশেষে চোখ খুলেছেন শ্রেয়স।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ২০:২১
Share:

শ্রেয়স তলপড়ে। ছবি: সংগৃহীত।

বৃহস্পতিবার হৃদ্‌রোগে আক্রান্ত হন অভিনেতা শ্রেয়স তলপড়ে। ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর শুটিংয়ের কাজ চলছিল। মারপিটের দৃশ্য শুট করার পর বাড়ি ফিরতেই বুকে চাপ অনুভব করেন অভিনেতা। এক মুহূর্তে দেরি না করেই মুম্বইয়ে পশ্চিম অন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেই রাতেই অ্যাঞ্জিওপ্লাস্টিও করানো হয়। তবে যতই দ্রুত নিয়ে যাওয়া হোক না কেন, ১০ মিনিটের জন্য বন্ধ হয়ে যায় তাঁর হৃদ্‌যন্ত্র। তার পর প্রায় ৪৮ ঘণ্টা কেটে গিয়েছে অবশেষে চোখ খুললেন অভিনেতা।

Advertisement

শ্রেয়সের পরিবারের এক ঘনিষ্ঠ জানিয়েছেন, এখন ভাল আছেন অভিনেতা। অস্ত্রোপচার সফল হয়েছে তাঁর। চোখ খুলেছেন অভিনেতা, পরিবারের সদস্যদের দিকে তাকিয়ে হাসেন খুব শীঘ্রই কথা বলবেন বলে আশা পরিবার-পরিজনদের। অভিনেতার স্ত্রী দীপ্তি তলপড়ে তাঁর স্বামীর স্বাস্থ্যের খবর জানিয়ে সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আমাদের বন্ধু, শুভানুধ্যায়ী সকলের কাছে কৃতজ্ঞ আমাদের কঠিন সময়ে এ ভাবে পাশে দাঁড়ানোর জন্য। আপনাদের সকলকে স্বস্তির সঙ্গে জানাচ্ছি, আমার স্বামী এখন আগের থেকে অনেক ভাল আছেন। আর কয়েক দিন পরে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসতে পারব। চিকিৎসক টিমের কাছে আমি কৃতজ্ঞ। এমন এক দুঃসময়ে আপনারা যে ভাবে পাশে থেকে ভরসা দিয়েছেন আমাদের দু’জনকে, তার জন্য ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন