Sara-Subhman

লন্ডনের রাস্তায় পাশাপাশি হাঁটছেন সারা-শুভমন! ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শুরু নতুন জল্পনা

এক জন ভারতীয় ক্রিকেটের উদীয়মান তারকা শুভমন গিল। অন্য জন, সচিন তেন্ডুলকর-কন্যা সারা। ক্রিকেটের মাঠ থেকে বিনোদন জগৎ— সর্বত্র গুঞ্জন, সারা এবং শুভমন নাকি প্রেম করছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৯:৩৩
Share:

(বাঁ দিকে) সারা তেন্ডুলকর। শুভমন গিল (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

শুভমন গিল এবং সারা তেন্ডুলকরকে নিয়ে আলোচনার শেষ নেই। মুম্বইয়ে সারা এবং শুভমনের সম্পর্ককে কেন্দ্র করে নানা জনের নানা মত। যদিও এ প্রসঙ্গে তাঁরা কেউ কখনও কোনও মন্তব্য করেননি। এ বার ছড়াল নতুন গুঞ্জন। লন্ডনের রাস্তায় নাকি ঘুরতে দেখা গিয়েছে তাঁদের। শহরের আনাচে কানাচে অনেক বারই তাঁদের ফ্রেমবন্দি করার চেষ্টা করেন আলোকচিত্রীরা। তবে বহু বারই সুযোগ হারিয়েছেন তাঁরা। সম্প্রতি ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, লন্ডনের রাস্তায় হাঁটছেন শুভমন। পরনে কালো কোট, গলায় মাফলার। রাস্তা পার হচ্ছেন তিনি। তাঁর পাশেই একটি মেয়ে হাঁটছেন। সারা ক্ষণ হেসেই চলেছেন তিনি। তবে কেউ কারও সঙ্গে কথা বলছেন না। সেই ভিডিয়ো দেখে অনেকে ধরেই নিয়েছিলেন, তিনি বুঝি সারা। তবে খোঁজ নিয়ে জানা গিয়েছে, ভিডিয়োর মেয়েটি মোটেই সারা নন।

Advertisement

উল্লেখ্য, সম্প্রতি ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন বেশ কিছু ম্যাচে স্টেডিয়ামে দেখা গিয়েছিল সারাকে। শুভমন যখন বিশ্বকাপে তাঁর প্রথম সেঞ্চুরির দোড়গোড়ায় পৌঁছেও ফিরে গেলেন, তখন সারার চোখেমুখে কালো ছায়া। মুখের উপর দু’হাত চেপে ধরেন তিনি। পর ক্ষণেই আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে ভাল খেলার জন্য শুভমনকে শুভেচ্ছা জানাতেও ভোলেননি সচিন-কন্যা। এত দিন কখনও খেলার মাঠে কিংবা বলিউডের পার্টির আড়ালেই চলছিল প্রেমপর্ব। এ বার নাকি বিয়ে করতে চলেছেন সারা-শুভমন! তবে কারও মুখ থেকেই এখনও কিছু শোনা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন