Bollywood

গণেশ চতুর্থীতে ‘রিলোড’ হচ্ছেন সিদ্ধার্থ আর জ্যাকলিন

ইনিংসের প্রথমটা শুরু করেছিলেন সাফল্য দিয়ে। কিন্তু তারপর থেকে আর হিট ছবি উপহার দিতে পারেননি ভক্তদের। ‘বার বার দেখো’-র মতো ঝাঁ চকচকে ছবিকেও মুখ থুবড়ে পড়তে হয়েছিল। যদিও কপূর অ্যান্ড সন্স-এ সিদ্ধার্থ মলহোত্রর অভিনয় অনেকেরই মন ছুঁয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৬ ১১:০০
Share:

ইনিংসের প্রথমটা শুরু করেছিলেন সাফল্য দিয়ে। কিন্তু তারপর থেকে আর হিট ছবি উপহার দিতে পারেননি ভক্তদের। ‘বার বার দেখো’-র মতো ঝাঁ চকচকে ছবিকেও মুখ থুবড়ে পড়তে হয়েছিল। যদিও কপূর অ্যান্ড সন্স-এ সিদ্ধার্থ মলহোত্রর অভিনয় অনেকেরই মন ছুঁয়েছিল। কানাঘুষো শোনা যাচ্ছিল যে সিদ্ধার্থ নাকি ‘ব্যাং ব্যাং ২’ –এর শুটিংয়ে ব্যস্ত। শোনা ঠিকই যাচ্ছিল, তবে তা ‘ব্যাং ব্যাং ২’ নয়, ‘রিলোড’। শুটিং প্রায় শেষের দিকে। জ্যাকলিন ফার্নান্ডেজ এই ছবিতে রোমান্স করবেন সিদ্ধার্থের সঙ্গে। এটি একটি অ্যাকশন ড্রামা।

Advertisement

আমেরিকা, তাইল্যান্ড আর ভারতের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে ছবিটির। ছবিতে বাইক স্টান্ট আর মারপিট এই দুই নিয়েই মেতে থাকবেন সিদ্ধার্থ। সিদ্ধার্থ আর জ্যাকলিন এই জুটিকে ‘ব্রাদার্স’-এ দেখা গেছে এর আগে। তারপর ‘রিলোড’।

ইতিমধ্যে ছবির মুক্তির দিনক্ষণও ঠিক হয়ে গেছে। আগামী বছরের ২৫ অগস্ট গণেশ চতুর্থীর দিন সিনেমা হলে লোড হবে ‘রিলোড’। ছবিটির প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিওস। আর পরিচালক একজন নয়। এক্কেবারে দুজন, রাজ নিদিমরু এবং কৃষ্ণা ডিকে। ‘গো-গোয়া-গান’ পরিচালনা করে বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন এই পরিচালক ডুও।

Advertisement

আরও পড়ুন...
সলমনের একাধিক হিট ছবির পরিচালক ‘বিগ বস’ পছন্দই করেন না!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন