Sidharth-Kiara Wedding

বিয়ের কথা উঠতেই সরে পড়লেন ‘শেরশাহ’, শেষ মুহূর্তে কি সিদ্ধান্ত বদল?

দিল্লিতে এক বিয়েবাড়িতে হাজির ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিদ্ধার্থ। নিজে কবে বসছেন পিঁড়িতে?

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৬:২২
Share:

বিয়ের কথা শুনে কী করলেন সিদ্ধার্থ? ছবি: সংগৃহীত।

জল্পনা তো ছিলই। এ বার বিয়ের তারিখও প্রায় পাকা। কার বিয়ে? বলিউডের অন্যতম চর্চিত ‘শেরশাহ’ জুটির। এ দিকে বিয়ের কথা শুনেই মুখ লাল পাত্রের! নেহাত অপ্রস্তুত হয়ে পড়লেন সিদ্ধার্থ মলহোত্র? নাকি লজ্জা পেয়েও প্রায় স্বীকারই করে নিলেন গুঞ্জনের সত্যতা?

Advertisement

আপাতত মায়ানগরীর বাসিন্দা হলেও আসলে দিল্লির ছেলে সিদ্ধার্থ মলহোত্র। রবিবার দিল্লিতেই এক বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ। বিয়ের অনুষ্ঠানে কনের সঙ্গে নাচও করেন তিনি। এমনকি, তাঁর সামনেই হাঁটু মুড়ে বসে ভাবী স্ত্রীকে প্রেম নিবেদনও করেন বর। এর পরই ওঠে বিয়ের প্রসঙ্গ। ‘‘দিল্লি বিয়ের মজাই আলাদা, আর এ বার তো ওঁরও বিয়ে হতে চলেছে,’’ সিদ্ধার্থকে উদ্দেশ করে ঠাট্টা করেন অনুষ্ঠানের সঞ্চালক। ব্যস! বিয়ের কথা উঠতেই লজ্জায় লাল পর্দার ‘শেরশাহ’। আর কথা না বাড়িয়ে মঞ্চ থেকে আস্তে আস্তে সরেই গেলেন তিনি। সমাজমাধ্যমে পোস্ট করা এই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল।

প্রসঙ্গত, ২০২১-এ মুক্তি পাওয়া ‘শেরশাহ’ ছবিতে কাজ করার আগে থেকেই একে অপরকে চেনেন সিদ্ধার্থ ও কিয়ারা। কর্ণ জোহরের শোয়ে এসে কিয়ারা আডবাণী জানান, ‘লাস্ট স্টোরিজ়’-এর শুটিং শেষ হওয়ার পরে র‌্যাপ পার্টিতে তাঁদের প্রথম দেখা। তার পর থেকেই শুরু প্রেমের গুঞ্জন। বলিউডের একাধিক পার্টিতেও একসঙ্গে দেখা যায় চর্চিত এই জুটিকে। একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার সময় বিমানবন্দরের চিত্রগ্রাহীদের ক্যামেরায় ধরা পড়েন সিড-কিয়ারা। তবে এত গুঞ্জনের পরেও কখনও নিজেদের সম্পর্কের সমীকরণ স্পষ্ট করেননি সিড বা কিয়ারা কেউ-ই।

Advertisement

গত বছর নিজের শোয়ে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের প্রসঙ্গ তোলেন কর্ণ জোহর। বিয়ের সিদ্ধান্ত বা তারিখ নিয়ে তখনও কোনও কিছু খোলসা না করলেও কিয়ারা জানান, ‘সিদ্ধার্থ ও তাঁর সম্পর্ক বন্ধুত্বের থেকে বেশি’। সেই ইঙ্গিত লুফে নিতে সময় লাগেনি জুটির ভক্তদের।

বলিউড সূত্রে খবর, এই বছর ফেব্রুয়ারিতেই গাঁটছড়া বাঁধছেন সিড ও কিয়ারা। ভেন্যু থেকে খাবারের মেনু— সব নাকি ফাইনাল। এ বার শুধু সানাই বাজার অপেক্ষা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন