Sidharth Malhotra

ডেটে যেতে চান সিদ্ধার্থ, অনুরাগীদের উসকে ইঙ্গিত টুইটারে

বলিউডের ‘অফিসিয়াল এলিজিবল ব্যাচেলর’, যতই কিয়ারা আডবাণীর সঙ্গে ঘোরাফেরা করুন, আপাতত ডেটিংয়ের তত্ত্বতালাশ করছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২০ ১২:৪৮
Share:

সিদ্ধার্থ মালহোত্র—ছবি : ইনস্টাগ্রাম


সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে ডেটে যাবেন! প্রশ্ন শুনে চমকে যাবেন না। চাইলে যেতেই পারেন। আমন্ত্রণ জানিয়ে বসে আছেন দেশের সেরা হ্যান্ডসাম ‘স্টুডেন্ট’ সিদ্ধার্থ! মুখিয়ে আছেন, কখন আপনার ডেটিং‌ প্রোফাইল ম্যাচ করবে তাঁর সঙ্গে। ব্যাপারটা বেশ আকর্ষণীয় নয় কি? বলিউডের ‘অফিসিয়াল এলিজিবল ব্যাচেলর’, আনঅফিসিয়ালি যতই কিয়ারা আডবাণীর সঙ্গে ঘোরাফেরা করুন, আপাতত ডেটিংয়ের তত্ত্বতালাশ করছেন।

Advertisement

আরও পড়ুন : নতুন বছরে ‘প্রাক্তন’-এর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ক্যাটরিনা?

টুইটারে অভিনেতার এমন ইচ্ছের কথা সামনে আসতেই হু হু করে ভাইরাল হয়েছে মন্তব্যটি। কী লিখেছেন সিদ্ধার্থ? এক জনপ্রিয় ডেটিং অ্যাপের পোস্ট ট্যাগ করে লিখেছেন, ‘বলা যায় না, কেউ হয়তো পাশ কাটিয়ে ঢুকেই পড়বে সিড-এর হৃদয়ে...’।
ডেটিং অ্যাপটি তাদের পোস্টে লিখেছিল, ‘২০২১ সাল দারুণ হতে চলেছে কেন না...’। ব্যস, ওই পর্যন্তই। তবে অসম্পূর্ণ বাক্যটি সম্পূর্ণ করে দিয়েছেন সিদ্ধার্থ। বুঝিয়ে দিয়েছেন, ২০২১ সালে তাঁর জীবনে নতুন কারও প্রবেশের অপেক্ষায় রয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন : অভিনয়ের জন্য টেলি ইতিহাসে প্রথম মুণ্ডিত মস্তক হন আমজাদ খানের ভাইয়ের স্ত্রী এই ‘বিষকন্যা’

অবশ্য সিদ্ধার্থ অনুরাগী নেটাগরিকদের অনেকেরই মত, এই বিশেষ কেউ কিয়ারা ছাড়া আর কেউই নয়। তবে সে সব বুঝে শুনেও নায়কের হাতছানিতে লজ্জা পেয়ে আশায় বুক বাঁধছেন কেউ কেউ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন