হরিয়ানার অগ্নিগর্ভ পরিস্থিতি নিয়ে টুইটেও ছবির প্রচার, ট্রোলড সিদ্ধার্থ মলহোত্র

শুক্রবার তিনি টুইটারে লিখেছেন,‘‘হরিয়ানার সব মানুষ সুরক্ষিত থাকুন। আশা করি, খুব তাড়াতাড়ি আমাদের ছবিটি দেখতে পাবেন।’’

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৭ ২৩:২৭
Share:

সিদ্ধার্থ মলহোত্র।—ফাইল চিত্র।

ডেরা সচ্চা সৌদা প্রধান গুরমিত রাম রহিম সিংহের বিরুদ্ধে আদালতের রায় নিয়ে হরিয়ানা অগ্নিগর্ভ। পথে নেমে পড়েছেন ডেরা সমর্থকরা। শুরু হয়েছে চরম বিশৃঙ্খলা। ঠিক সে সময়ই টুইট সিদ্ধার্থ মলহোত্রের। হরিয়ানার পরিস্থিতি নিয়ে উদ্বেগ জানান তিনি। সঙ্গে নিজের ছবির কথাটিও জুড়ে দেন। আর তাঁর সেই টুইটকে ঘিরেই শুরু হয়েছে চাপানউতোর। কী টুইট করেছিলেন সিদ্ধার্থ? শুক্রবার তিনি টুইটারে লিখেছেন,‘‘হরিয়ানার সব মানুষ সুরক্ষিত থাকুন। আশা করি, খুব তাড়াতাড়ি আমাদের ছবিটি দেখতে পাবেন।’’

Advertisement

আরও পড়ুন: খোলামেলা ছবি পোস্ট করায় স্ত্রীর উপর বেজায় বিরক্ত সঞ্জয় দত্ত?

এই টুইই করার পরেই তীব্র সমালোচনার মুখে পড়েছেন অভিনেতা। শুক্রবার মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘আ জেন্টলম্যান’। গত কাল এক দিকে যেমন ছবি মুক্তি নিয়ে চিন্তিত ছিলেন তিনি, অন্য দিকে হরিয়ানার পরিস্থিতি নিয়েও উদ্বিগ্ন ছিলেন। কারণ, গত কালই ছিল ধর্ষণ মামলায় অভিযুক্ত স্বঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংহের বহু শুনানির দিন। আর সেই শুনানিকে ঘিরে এমনিতেই বেশ কয়েক দিন ধরে থমথমে পরিবেশ পঞ্জাব ও হরিয়ানায়। দুইয়ে মিলে টুইট করতে গিয়েই অভিনেতা ডেকে আনলেন বিপত্তি। সারা দিন সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন সিদ্ধার্থ। হরিয়ানার পরিস্থিতি একেই উত্তপ্ত। সে সময় এই ঘটনার সঙ্গে নিজের ছবির প্রচারকে কী ভাবে মিলিয়ে ফেললেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কেউ কেউ বলছেন, সিদ্ধার্থ এই অশান্তির আঁচে নিজের রুটি সেঁকে নেওয়ার ফন্দি।

Advertisement

সিদ্ধার্থ মলহোত্র’র সেই টুইট ? ?

সিদ্ধার্থ মলহোত্র’র সেই টুইট

সিদ্ধার্থ মলহোত্র’র সেই টুইট ? ?

সিদ্ধার্থ মলহোত্র’র সেই টুইট ? ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন