Entertainment News

আলিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল কেন? মুখ খুললেন সিদ্ধার্থ

২০১২-এ কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ ডেবিউ করেছিলেন আলিয়া-সিদ্ধার্থ। ফলে আলিয়ার সঙ্গে তাঁর কেরিয়ারেরও বহু স্মৃতি জড়িয়ে রয়েছে বলে জানিয়েছেন অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:৫০
Share:

আলিয়া এবং সিদ্ধার্থ।

এক সময় সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে আলিয়া ভট্টের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যেত সিনে মহলে। আবার সে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও গসিপ কম হয়নি। সিদ্ধার্থ বরাবরই এই সম্পর্ক নিয়ে স্পষ্ট মতামত দিয়েছেন। কিন্তু আলিয়া মুখ খোলেননি। আপাতত রণবীর কপূরের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন নিয়ে জল্পনা চলছে। এর মধ্যেই আলিয়ার সঙ্গে তাঁর পুরনো সম্পর্ক নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ।

Advertisement

‘‘আলিয়ার সঙ্গে ডেট করার অনেক আগে থেকেই ওকে চিনতাম। এমন নয় যে, গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড হিসেবে প্রথম আলাপ। সম্পর্কটা নেই। কিন্তু কোনও তিক্ততাও নেই। আমাদের আর দেখাও হয়নি’’ সম্প্রতি এক সাক্ষাত্কারে বলেছেন সিদ্ধার্থ।

২০১২-এ কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ ডেবিউ করেছিলেন আলিয়া-সিদ্ধার্থ। ফলে আলিয়ার সঙ্গে তাঁর কেরিয়ারেরও বহু স্মৃতি জড়িয়ে রয়েছে বলে জানিয়েছেন অভিনেতা। ‘‘আমরা ডেটে গিয়েও বন্ধুত্বটা এনজয় করতাম। তবে সম্পর্কে অনেক ওঠা-পড়া ছিল। আর দু’জন মানুষ যখন আলাদা হওয়ার সিদ্ধান্ত নেয়, তখন তো নিশ্চয়ই কোনও কারণ থাকে’’ শেয়ার করেছেন সিদ্ধার্থ।

Advertisement

আরও পড়ুন, বিয়ে করলেন অঙ্কিতা, দেখুন ফোটো অ্যালবাম

তবে আলিয়া-রণবীরের প্রেমের গসিপ নিয়ে মুখ খুলতে চাননি সিদ্ধার্থ। আলিয়াকে এখনও তিনি বন্ধু মনে করেন, এ বার্তাই দিয়েছেন অভিনেতা।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন