Arijit Singh

গায়ক থেকে সুরকার, বলি-জগতে নতুন পদক্ষেপ অরিজিৎ সিংহের

নতুন ভূমিকায় কাজ পেয়ে যে খুবই খুশি তিনি, তা বোঝা গেল শিল্পীর এই খবর জানানোর ভঙ্গিতেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ২০:৫৯
Share:

অরিজিৎ সিংহ।

দেশের প্রথম সারির গায়ক তো ছিলেনই। নতুন বছরে এ বার নতুন ভূমিকায় দেখা দিচ্ছেন শিল্পী অরিজিৎ সিংহ। এ বার তিনি সুরকারও। নতুন দায়িত্ব পেয়েই অরিজিৎ সেই আনন্দ ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ইনস্টাগ্রামে শিল্পী নিজেই জানিয়েছেন, বালাজি মোশন পিকচার্সের আগামী ছবি ‘পাগলেট’-এর সুরকার তিনি।

নতুন ভূমিকায় কাজ পেয়ে যে খুবই খুশি তিনি, তা বোঝা গেল শিল্পীর এই খবর জানানোর ভঙ্গিতেই। সব কিছুর জন্যই তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন মা, বাবা ও স্ত্রী কোয়েলকে। অরিজিতের বক্তব্য, মা তাঁর সঙ্গীত জীবনের প্রথম শিক্ষাগুরু। বাবা তাঁকে গান শেখার অনুমতি দিয়েছিলেন। আজ তাঁদের জন্যই নতুন সম্মানে সম্মানিত হয়েছেন তিনি বলেই মত অরিজিতের।

শিল্পীর সুর দেওয়া গানের গীতিকার নীলেশ মিশ্র। কণ্ঠ দিয়েছেন নীতি মোহন, হিমানী কপূর, মেঘনা মিশ্র, অন্তরা মিত্র, সুমনা বন্দ্যোপাধ্যায়, ঝুম্পা মণ্ডলের মতো শিল্পীরা। অরিজিৎ কৃতজ্ঞ তাঁদের কাছেও। এক ঝাঁক তারকা অভিনয় করেছেন উমেশ বিস্তের এই ছবিতে। সান্যা মলহোত্র, শ্রুতি শর্মা, আশুতোষ রানা, রঘুবীর যাদব তাঁদের মধ্যে অন্যতম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন