Durnibar Saha

দ্বিতীয় বিয়ে করে শুধুই কটাক্ষ! ‘চুপ করে আছি বলে দুর্বল ভাববেন না’, গর্জে উঠলেন দুর্নিবার

বিয়ের পর থেকে শিরোনামে দুর্নিবার সাহা। দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে গায়ক, এ যেন তাঁর অনুরাগীরা মেনেই নিতে পারছেন না। বিতর্কের পর বিতর্ক। এই পরিস্থিতিতে কী বললেন গায়ক?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৬:০৩
Share:

বিয়ের পর মুখ খুললেন দুর্নিবার সাহা। ছবি: ফেসবুক।

শেষ এক সপ্তাহ ধরে শিরোনামে দুটি নাম। দুর্নিবার সাহা এবং মোহর সেন। ৯ মার্চ বিয়ে সারেন তাঁরা। দুর্নিবার আর মোহরের প্রেমের সময় থেকেই বিতর্কের শেষ নেই। বিয়ের ছবি প্রকাশ্যে আসার পর তা উত্তরোত্তর বেড়েই চলেছে। চারিদিক থেকে তাঁকে বিভিন্ন ভাবে আক্রমণ করে চলেছেন সবাই। ২০২১ সালে মীনাক্ষী মুখোপাধ্যায়কে বিয়ে করেন দুর্নিবার। প্রথম বিয়ের দু’বছর কাটতে না কাটতেই গায়কের দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসা কেউই ভাল চোখে দেখছেন না।

Advertisement

তাই তো বার বার পুরনো প্রসঙ্গ তুলে তাঁদের কটাক্ষ করতে ছাড়ছেন না কেউ-ই। সমাজমাধ্যমে এত কিছু লেখার পরেও এই বিষয়ে কিছুই বলেননি নবদম্পতি। এই কটাক্ষ, এত বিতর্ককে তাঁরা কী ভাবে সামলাচ্ছেন? জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় দুর্নিবারের সঙ্গে। তিনি বলেন, “এই বিষয়ে কী বলব আমরা? আমরা দু’জনে ভাল থাকি, এটাই তো একমাত্র কাম্য হওয়া উচিত। এর থেকে বেশি আর কী চাওয়ার থাকে? তবে এটা আমি স্পষ্ট বলতে চাই যে হ্যাঁ, আমরা সমাজের হেনস্থার শিকার। তা বলে আমাদের দুর্বল ভাবলে ভুল হবে। আমরা জানি এমন পরিস্থিতিকে কী ভাবে সামাল দিতে হয়।”

এত বিতর্কের মাঝেও মধুচন্দ্রিমার পরিকল্পনা করে ফেলেছেন নবদম্পতি। যদিও এই বিষয়ে বেশি কিছু ফাঁস করতে নারাজ দুর্নিবার। গায়ক জানালেন, বিদেশের এক নির্জন দ্বীপেই একান্তে কিছুটা সময় কাটিয়ে আসতে চান তাঁরা। খুব শীঘ্রই ভালবাসার মানুষটিকে নিয়ে দুর্নিবার তাই বিদেশে উড়ে যাবেন ছুটি কাটাতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন