Jhanvi Kapoor

বিকিনিতে জাহ্নবীর ছবি ঘিরে চর্চা, অভিনেত্রীর বিরুদ্ধে ‘চুরি’র অভিযোগ বোন খুশির!

মলদ্বীপে জাহ্নবী কপূর। কিন্তু ভাইরাল সেই সব ছবি দেখে অখুশি বোন খুশি কপূর। আনলেন দিদির বিরুদ্ধে চুরির অভিযোগ!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৬:২৪
Share:

দিদির উপর চুরির অভিযোগ আনলেন খুশি। সৌজন্যে-ইনস্টাগ্রাম

জাহ্নবী কপূর এই মুহূর্তে রয়েছেন মলদ্বীপে। দীর্ঘদিন ছবির শুটিং-এর কারণে তিনি লন্ডনে ছিলেন। অবশেষে কাজ থেকে বিরতি। ছুটি পেয়ে পাড়ি দিয়েছেন নীল জলরাশির রাষ্ট্রে। সেখান থেকে একের পর এক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কখনও আশমানি বিকিনি, কখনও ফুলছাপ জামা, কখনও আবার পিঠখোলা নিয়ন বিকিনিতে পোজ় দিচ্ছেন অভিনেত্রী। বৃহস্পতিবার রাত থেকেই জাহ্নবীর সমুদ্রযাপনের ছবি ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। লাইকে ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা। কিন্তু জাহ্নবীর এই ছবি দেখে অসন্তোষ প্রকাশ করেছেন বোন খুশি কপূর। শুধু তা-ই নয়, দিদির বিরুদ্ধে চুরির অভিযোগ আনলেন খুশি।

Advertisement

জ্যোৎস্না রাতে চাঁদের আলোয় ধুয়ে যাচ্ছে জাহ্নবীর ত্বকের ঔজ্জ্বল্য। আবার কখনও রোদের তাপে গা সেঁকছেন তিনি। আশমানি বিকিনি, হট প্যান্টে তাঁর হাতে শোভা পাচ্ছে একটি ডাব। রোদস্নান করছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লেখেন, ‘‘সঙ্গীত ও ভালবাসার সঙ্গে রোদস্নাত দ্বীপরাষ্ট্রে।’’ দিদির এই ক্যাপশন দেখে বেজায় চটেছেন খুশি। কারণ জাহ্ণবী নাকি এই ক্যাপশন চুরি করেছেন বোনের থেকে! নিছকই মজার ছলে দিদির উপর রাগ দেখান শ্রীদেবীর ছোট মেয়েটি।

জাহ্ণবী প্রতিনিয়ত মলদ্বীপ থেকে ছবি দিচ্ছেন। তাতেই জল্পনা, তা হলে কি চিত্রগ্রাহক সঙ্গে নিয়ে গিয়েছেন সেখানে? মায়ানগরীর গুঞ্জন, জাহ্ণবী নাকি শিখর পাহাড়িয়ার সঙ্গে ছুটি কাটাচ্ছেন। শোনা যায়, অভিনেত্রীর সঙ্গে এক সময় সম্পর্কে ছিলেন শিখর। কিন্তু পরে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়। এখন দু’জনে নাকি শুধুই বন্ধু। বন্ধুত্ব রক্ষা করতে দুয়ে মিলে মলদ্বীপ ভ্রমণ, মন্দ নয়!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন