Entertainment News

‘রামদেবের থেকে এখনও বেশি জামাকাপড় পরি’

ছিলেন গ্ল্যাম ডিভা, হয়ে গিয়েছেন মাদার! কিন্তু এর পরও বোধহয় চমকের বাকি ছিল। বেশ কয়েক দিন আগে ইনস্টাগ্রামে যে ভিডিও পোস্ট করেছেন তা দেখে অবাক সকলে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৬ ১৫:০৮
Share:

মাদার সোফিয়া। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ছিলেন গ্ল্যাম ডিভা, হয়ে গিয়েছেন মাদার!

Advertisement

ইনি সোফিয়া হায়াত। মডেলিংয়ের গ্ল্যামারাস দুনিয়া ছেড়ে শান্তির খোঁজে এই পথ বেছে নিয়েছেন। কিন্তু এর পরও বোধহয় চমকের বাকি ছিল। বেশ কয়েক দিন আগে ইনস্টাগ্রামে যে ভিডিও পোস্ট করেছেন তা দেখে অবাক সকলে। মাদার হওয়ার পরও সোফিয়ার বোল্ড রূপ দেখে রীতিমতো চমকে গিয়েছে বলি টাউন। তার পর থেকে একের পর এক বিভিন্ন পোজের ছবি শেয়ার করছেন তিনি। অনেকেরই প্রশ্ন, আদৌ কি সন্ন্যাস নিয়েছেন সোফিয়া? সন্ন্যাস নিলে কি এই ধরনের আচরণ করা সম্ভব?

এতেই সোফিয়ার জবাব, ‘‘অনেকেই আমার ছবি দেখে বলছে স্কিন শো। মনে রাখবেন, বাবা রামদেবের থেকে এখনও অনেক বেশি পরিমাণে জামা-কাপড় পরি আমি। যাঁরা সমালোচনা করছেন তাঁদের পরিষ্কার মন নিয়ে যে কোনও ছবি দেখা উচিত।’’

Advertisement

সোফিয়া জানিয়েছেন, নিজেদের সমস্ত জাগতিক বিষয়ের ঊর্ধ্বে নিয়ে যেতে হবে। এখনও সমাজে মেনস্ট্রুরেশন চলাকালীন মেয়েদের অপবিত্র বলে ধরা হয়। সে সব নিয়ে কি আমরা নিজেদেরকে প্রশ্ন করি? আসলে এ সব কিছু নেগেটিভ পুরুষদের ভাবনা বলে মনে করেন তিনি।

আরও পড়ুন

মাদার হয়ে এই ভিডিও শেয়ার করলেন সোফিয়া!

যাকে একটু পছন্দ হত ঝাড়ি মারতাম, সেও...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন