Srabanti Chatterjee

Srabanti Chatterjee: কাকে নিজের সবটা দিয়ে ভালবেসেছি, ভুলে যাই কী করে? প্রশ্ন করলেন শ্রাবন্তী

শ্রাবন্তীর বিপরীতে সোহম চক্রবর্তী। অমর এবং অহনা হয়ে দু’জন ফিরে এসেছেন একরাশ নস্টালজিয়া নিয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ১৯:৫৮
Share:

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

‘কার সঙ্গে সংসার করছি, কাকে নিজের সবটা দিয়ে ভালবেসেছি, ভুলে যাই কী করে?’

এই প্রশ্ন ছুড়ে দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ ‘দুজনে’-র ট্রেলারের শুরুতেই তাঁর কণ্ঠে শোনা গেল এই সংলাপ।

আরও এক বার শ্রাবন্তীর বিপরীতে সোহম চক্রবর্তী। অমর এবং অহনা হয়ে দু’জন ফিরে এসেছেন একরাশ নস্টালজিয়া নিয়ে। নাম ‘দুজনে’ হলেও আদ্যোপান্ত মিষ্টি প্রেমের গল্পকে ঘিরে আবর্তিত হবে না এই সিরিজ। ১ মিনিট ৪৮ সেকেন্ডের ট্রেলারের পরতে পরতে টানটান রহস্য, সম্পর্কের টানাপড়েন, সত্যি-মিথ্যের দ্বন্দ্বের আভাস। স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন সোহম এবং শ্রাবন্তী। এ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন অদ্রিজা রায়, রাজদীপ গুপ্ত এবং দেবশঙ্কর হালদার।

Advertisement

এক দশক আগে পর্দায় নায়ক-নায়িকা হিসেবে জুটি বেঁধেছিলেন সোহম-শ্রাবন্তী। ২০১০ সালে রাজীব বিশ্বাস পরিচালিত ‘অমানুষ’ ছবিতে প্রথম তাঁদের রসায়নে মুগ্ধ হয়েছিলেন বাংলার দর্শক। সেই স্মৃতি খানিক ফিরিয়ে দিলেন সিরিজের পরিচালক প্রমিতা ভট্টাচার্য। ট্রেলারের একটি দৃশ্যে ‘অমানুষ’-এর ‘ওহ মাই লাভ’ গানের ব্যবহার স্মৃতিকাতর করেছে অনেককেই।

আগামী ৯ জুলাই ‘হইচই’ প্ল্যাটফর্মে দেখা যাবে এই সিরিজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন