Sohini Sarkar

এ বারে 'টুম্পা' হলেন অভিনেত্রী সোহিনী সরকার

তাঁর চরিত্র নিয়ে একটি নির্দিষ্ট ধারণা রয়েছে দর্শকের মনে। আজ সেই ছকটাকেই ভাঙলেন সোহিনী। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২০ ১৩:০৯
Share:

সোহিনী সরকার

ট্রেন্ডের সঙ্গে তাল মেলালেন টলি অভিনেত্রী সোহিনী সরকারও। 'আমি মাইরি বলছি আর খৈনি খাব না'— এ বারে সোহিনীর ঠোঁটে। বাংলার দর্শকদের কাছে তিনি সিরিয়াস অভিনেত্রী। কখনও পর্দায় তাঁকে নাচতে দেখা যায়নি সে ভাবে। তাঁর চরিত্র নিয়ে একটি নির্দিষ্ট ধারণা রয়েছে দর্শকের মনে। তাঁকে ‘টুম্পা’ রূপে দেখতে অভ্যস্ত নয় বাঙালি। তার প্রমাণ রয়েছে নেটাগিরকদের কমেন্টেই। এক নেটাগরিক লিখেছেন, ‘তুমি এক জন শক্তিশালী ‌অভিনেত্রী। এ রকমটা বড্ড বোকা বোকা।’ আজ সেই ছকটাকেই ভাঙলেন সোহিনী।

Advertisement

সদ্য স্নান সেরে এসেছেন যেন। এলোমেলো চুলে, সাদা জ্যাকেটে সোহিনী 'টুম্পা' গানে মাতলেন। ন্যাচারাল অভিনয় করার অভ্যেস এখানেও যায়নি তাঁর। 'টুম্পা' গানের আসল নায়িকা সুমনার মতো সাজিয়েছেন নিজেকে। কী ভাবে? চোখদু'টি নজরে পড়লেই তা স্পষ্ট। মোবাইল অ্যাপের সাহায্যে নিজের চোখের মণিদু'টিকে বিড়ালের চোখে পরিণত করেছেন। ঠিক যেমনটা আসল 'টুম্পা'-র ছিল।

সোহিনী অনুরাগীদের মধ্যে কয়েক জনের যেমন অভিনেত্রীকে এই রূপে দেখে পছন্দ হয়নি, তেমনই কয়েক জন নেটাগরিকের পছন্দ হয়েছে নতুন 'টুম্পা'-কে। থুরি নতুন সোহিনীকে। তারও প্রমাণ কমেন্ট বক্সেই।

Advertisement

এর আগে এই গানে মেতেছেন অন্যান্য টলি নায়িকা। কখনও সকলের আদরের 'গুনগুন' তৃণা সাহা, কখনও বা অভিনেত্রী-মডেল দর্শনা বণিক। কখনও বা ‘হিয়া’অনামিকা চক্রবর্তী। এ ছাড়াও মেয়ের জন্মদিনে ‘টুম্পা’গানে নেচে বাজিমাৎ করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাহলে সোহিনী সরকারই বা পিছিয়ে থাকেন কেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন