Entertainment News

‘বিরুষ্কা’র বিয়ের প্রথম ছবি দেখে কেঁদেই ফেলেছিলেন সোনম!

গত বছরেই দীর্ঘদিনের বন্ধু আনন্দ আহুজার গলায় মালা পরান সোনম কপূর। আর তার কিছু দিন আগেই বিয়ে করেছিলেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। কর্ণর সঙ্গে আড্ডা দিতে দিতে সোনম বললেন, ‘বিরুষ্কা’র বিয়ের ছবিটি দেখেই কেঁদে ফেলছিলেন!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০১৯ ১১:২৬
Share:

কর্ণর সঙ্গে আড্ডা দিতে দিতে সোনম বললেন, ‘বিরুষ্কা’র বিয়ের ছবিটি দেখেই তিনি কেঁদে ফেলছিলেন!

সেই কবে বিয়ে করেছেন বিরাট কোহালি আর অনুষ্কা শর্মা। সম্প্রতি বিবাহবার্ষিকীও সেরে ফেললেন তারকা দম্পতি। কিন্তু তাঁদের বিয়ের ছবি নিয়ে আলোচনা এখনও চলে যাচ্ছে। আর ‘বিরুষ্কা’র বিয়ের ছবির সব থেকে ভাল প্রতিক্রিয়া দিলেন বোধ হয় অভিনেত্রী সোনম কপূর।

Advertisement

সম্প্রতি কর্ণ জোহরের টক শো’তে এসেছিলেন অভিনেত্রী সোনম কপূর। সোনমের সঙ্গে ছিলেন ভাই হর্ষবর্ধন কপূর এবং বোন রিয়া কপূর। কফি কাপে চুমুক দিতে দিতে হইহুল্লোড় তো হলই। সঙ্গে অজানা অনেক কথা শেয়ার করলেন সোনম কপূর।

গত বছরেই দীর্ঘদিনের বন্ধু আনন্দ আহুজার গলায় মালা পরান সোনম কপূর। আর তার কিছু দিন আগেই বিয়ে করেছিলেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। কর্ণর সঙ্গে আড্ডা দিতে দিতে সোনম বললেন, ‘বিরুষ্কা’র বিয়ের ছবিটি দেখেই তিনি কেঁদে ফেলছিলেন!

Advertisement

অনুষ্কা শর্মা-বিরাট কোহালি, দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ এবং প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস— এঁদের মধ্যে বিয়েতে সব থেকে নজরকাড়া কাকে লেগেছে? এই প্রশ্নই সোনমকে করেছিলেন কর্ণ জোহর। আর তাতে সোনমের উত্তর, ‘‘পাত্রীদের কারও কথা বলতে পারব না। কারণ, ওঁদের সবাইকেই খুব ভাল লাগছিল।’’

আরও পড়ুন: ‘স্ত্রীর পোশাক পরিবর্তনের সময় নক করে ঘরে ঢুকি’

তবে এঁদের মধ্যে অনুষ্কাই তো প্রথম বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তা-ই ‘বিরুষ্কা’র ছবিই একটু বেশি মন কেড়েছিল সোনমের। অভিনেত্রী বললেন, “অনুষ্কার বিয়ের ছবি আমি প্রথম বার দেখে কেঁদেই ফেলেছিলাম। এত সুন্দর ওঁকে দেখতে লাগছিল। খুব সুন্দর।’’

আর সোনমের বোন রিয়া বললেন, ‘‘অনুষ্কাকে সত্যিই আমার খুব ভাল লেগেছিল। ওঁর জন্য আমার খুব আনন্দ হচ্ছিল।’’

আরও পড়ুন: ‘পদ্মশ্রী পুরস্কারের জন্য জীবনে চাটুকারিতা করিনি’

নতুন ছবি ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র ট্রেলার নিয়ে ইতিমধ্যেই হাজির সোনম কপূর। ছবিতে সোনমের সঙ্গে আছেন অনিল কপূর এবং রাজকুমার রাও।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবরআমাদেরবিনোদনবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন