ফ্যাশন শুটিংয়ে লাস্যময়ী সোনম

তিনি লাস্যময়ী। তিনি অভিনেত্রী। তবে মডেল হিসেবেও তাঁর আবেদন একইরকম। তিনি সোনম কপূর। সম্প্রতি একটি জনপ্রিয় ম্যাগাজিনের কভারের জন্য ফোটোশুট করেছেন ‘প্রেম রতন ধন পায়ো’র নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৫ ১৪:৫৬
Share:

তিনি লাস্যময়ী। তিনি অভিনেত্রী। তবে মডেল হিসেবেও তাঁর আবেদন একইরকম। তিনি সোনম কপূর। সম্প্রতি একটি জনপ্রিয় ম্যাগাজিনের কভারের জন্য ফোটোশুট করেছেন ‘প্রেম রতন ধন পায়ো’র নায়িকা। সেই ছবি নিজেই সোশাল সাইটে পোস্ট করে লিখেছেন, ‘এই পোস্টারটা আমার দারুণ লেগেছে’। আপাতত ওয়েব দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সোনমের এই লাস্যময়ী ছবি। সকলেই প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অনিল-কন্যাকে।

Advertisement

বড়পর্দায় সোনম যে ধরনের চরিত্রে অভিনয় করেছেন সেখানে সাধারণত ভারতীয় লুকেই দেখা গিয়েছে নায়িকাকে। তবে ফ্যাশন শুটিংয়ে মডেল সোনম বুঝিয়ে দিয়েছেন শুধু ভারতীয় পোশাক নয়, ওয়ের্স্টান আউটফিটেও যথেষ্ট সুন্দরী তিনি। তাঁর শেষ ছবি ‘প্রেম রতন ধন পায়ো’ বক্স অফিসে বেশ সাফল্য পেয়েছে। প্রশংসিত হয়েছে সোনমের অভিনয়ও। আপাতত নিজের লাস্যময়ী রূপের সাফল্যই উপভোগ করছেন নায়িকা।

গ্যালারিতে দেখুন, বোল্ড বিউটি সোনম

Advertisement

মেয়ের এই সাজ পোশাক নিয়ে কী বলচেন বাবা অনিল কপূর? অনিল নিজে এ ব্যাপারে মুখ না খুললেও তাঁর এক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, মেয়েকে সম্পূর্ণ স্বাধীনতা দিয়েছেন তিনি। আর যেহেতু সোনম বলিউডেই তাঁর কেরিয়ার তৈরি করছেন ফলে অভিনয়ের জন্য যে কোনও ধরনের পোশাকেই স্বচ্ছন্দ হতে হবে। তাই এ নিয়ে বাবা-জমেয়ের কোনও মনোমালিন্য নেই বলেই জানা গিয়েছে।


সোনমের এই ছবিই আপাতত ভাইরাল। ছবি: টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন