KK

Singer K K Death: ‘শরীর অসাড় হয়ে আসছে’, কেকে-র মৃত্যুতে শোকস্তব্ধ অক্ষয়, শ্রেয়া, সোনুরা

তিনি গান নিয়ে বাঁচতেন। গাইতে এসেই অকালে চলে গেলেন গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে। তাঁর অকস্মাৎ ‘অলভিদা’য় শোকস্তব্ধ তামাম ভারত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ জুন ২০২২ ০৮:৩৬
Share:

কেকে-র প্রয়াণে শোকস্তব্ধ শিল্পীমহল। ফাইল চিত্র।

তিনি গান নিয়ে বাঁচতেন। গাইতে এসেই অকালে চলে গেলেন বলিউডের তারকা গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে। তাঁর অকস্মাৎ ‘অলভিদা’য় শোকস্তব্ধ গোটা দেশ। ধাক্কা লেগেছে আরব সাগরের পাড়ের শিল্পীমহলে। শ্রেয়া ঘোষাল থেকে সোনু নিগম, বিশাল দাদলানি থেকে মোহিত চৌহন, অক্ষয় কুমাররা তাঁদের প্রিয় কেকে-র অকালমৃত্যু কোনও ভাবেই মেনে নিতে পারছেন না। বিশ্বাস করতে পারছেন না কেকে নেই!

Advertisement

কেকে-কে শ্রদ্ধা জানিয়ে টুইট করেছেন শ্রেয়া। টুইটারে লেখেন, ‘এই খবরে আর মাথা ঠিক রাখতে পারছি না। অসাড়। এটা মেনে নেওয়া কঠিন! হৃদয় টুকরো টুকরো হয়ে যাচ্ছে’।

কেকে-র আচমকা মৃত্যুতে শোকস্তব্ধ সোনু নিগম। ইনস্টাগ্রামে পোস্টে তাঁর সংক্ষিপ্ত বিবৃতি, ‘ভাই কেকে, এটা ঠিক হল না।’ দুই গায়ক এক সঙ্গে গেয়েছিলেন, ‘মেহেকি হাওয়া মে’। ভগ্ন হৃদয়ে টুইট করেছেন সঙ্গীত পরিচালক ও গায়ক বিশাল দাদলানি। তিনি লিখেছেন, ‘কেকে তোমাকে ছাড়া সব একই থাকবে না। কিছুই না। আমার হৃদয় বিদীর্ণ হয়ে গিয়েছে। বিশুদ্ধ কণ্ঠস্বর, শালীন, সত্যিকারের সোনার হৃদয়ের মানুষটা চলে গেল!’

Advertisement

গায়ক মোহিত চৌহান টুইটারে লেখেন, ‘কেকে... এটা ঠিক হল না ভাই। এটা তোমার চলে যাওয়ার সময় নয়’। সদ্যপ্রয়াত গায়ক এবং শানের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘এটাই আমাদের শেষ বারের সফর। কী ভাবে চলে যেতে পারলে’?

এ ছাড়াও, কেকে-র প্রয়াণে শোকপ্রকাশ করেছেন অক্ষয় কুমার, সঙ্গীত পরিচালক আরমান মালিক, ফারহান আখতার, কর্ণ জোহররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন