Sonu Sood

এ বারে বিয়ের পুরোহিত হওয়ার আবেদন এল সোনু সুদের কাছে!

এর আগেও মলদ্বীপে বেড়াতে যাওয়ার খরচ থেকে শুরু করে বিবাহবিচ্ছেদে সাহায্য করার দাবিও এসেছে। সবের উত্তর দিয়েছেন সোনু সুদ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ২২:১৭
Share:

সোনু সুদ

খাবার সংস্থান, বাসস্থান দেওয়া, বাড়ি পৌঁছে দেওয়া, কর্ম সংস্থান, চিকিৎসার খরচ সামলানো, পড়াশোনার খরচ সামলানো— এই তালিকা এখানেই শেষ নয়। লকডাউনের পর থেকে ‘মসিহা’ হয়ে উঠেছেন বলিউডের অভিনেতা সোনু সুদ। দুর্দিনে স্বার্থহীন ভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। দিন দিন তাঁর সুকর্মের তালিকা লম্বা হচ্ছে। তবে এমন দাবি এই প্রথম!

Advertisement

টুইটারে এক নেটাগরিক অভিনেতার কাছে আবদার করেছেন, তাঁকে বিয়ে করিয়ে দিতে হবে। অর্থাৎ মন্ত্র পড়ে দেবেন সোনু সুদ— এমনটাই ইচ্ছে বরের। কোনও দিন এ সমস্ত অদ্ভূত আবদারের উত্তর দিতে দ্বিধা করেননি সোনু সুদ। এ বারেও করলেন না। লিখলেন, ‘না কেন! আমি মন্ত্রও পড়ে দেব। কেবল কনে খুঁজে দেওয়ার দায়িত্বটা আপনিই নিন’।

এর আগেও মলদ্বীপে বেড়াতে যাওয়ার খরচ থেকে শুরু করে বিবাহবিচ্ছেদে সাহায্য করার দাবিও এসেছে। সবের উত্তর দিয়েছেন সোনু সুদ। তবে হ্যাঁ, কোটি কোটি আবদারের মধ্যে প্রয়োজনীয় কোনটা, সেটা নিজেই বিচার করে নিয়েছেন অভিনেতা। তাঁর মতে, যেগুলি অতটাও গুরুত্বপূর্ণ নয়, সেগুলির ক্ষেত্রে মশকরার সাহায্য নিয়েছেন সোনু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন