Sonu Sood

Sonu Sood: তাইল্যান্ডে আটকে পড়া অনুরাগীকে বাড়ি ফেরার বন্দোবস্ত করে দিলেন সোনু সুদ!

অভিনেতা শুধু নন, মানুষের কল্যাণ সাধন করে বার বার শিরোনামে আসেন সোনু সুদ। বিদেশে আটকে পড়া ব্যক্তিকে ঘরে ফেরালেন এ বার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ২০:৪২
Share:

তাইল্যান্ডে আটকে পড়া সাহিলকে দেশে ফেরালেন সোনু।

জনদরদী বলে বিশেষ খ্যাতি অভিনেতা সোনু সুদের। মানুষের বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়েন তিনি। অনুরাগীরাও ইদানীং বিপদে পড়লে তাঁকেই স্মরণ করেন। মঙ্গলবার তেমনই এক ঘটনায় ধন্য ধন্য পড়ে গেল ভক্তমহলে। তাইল্যান্ডে আটকে পড়া এক ব্যক্তিকে দেশে ফেরালেন সোনু।

Advertisement

বিমানের টিকিট না পেয়ে সোনুকেই বার্তা দিয়েছিলেন সাহিল খান নামের সেই ব্যক্তি। লিখেছিলেন, ‘তাইল্যান্ড থেকে কোনও ভাবে বেরোতে পারছি না স্যার, প্লিজ সাহায্য করুন।’

সেই ডাকে সাড়া দিয়েছেন ত্রাতা সোনু। দেশ থেকে বিমানের টিকিট কেটে সাহিলকে পাঠিয়ে দেন ‘দবং’-এর অভিনেতা। সঙ্গে শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘পরিবারের সঙ্গে দেখা হওয়ার পালা।’ টিকিটের ছবিও প্রকাশ্যে আসে। অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দেন অভিনেতাকে।

Advertisement

করোনা আবহেও মানুষের পাশে ছিলেন সোনু। বিভিন্ন রাজ্যে আটকে পড়া বহু পরিযায়ী শ্রমিককে নিজ দায়িত্বে ঘরে ফিরিয়েছেন তিনি। কিছু দিন আগেই এক বিহারী শিশুকন্যাকে নতুন জীবন দিয়েছেন সোনু। চার হাত চার পা নিয়ে জন্ম নেওয়া সেই মেয়ের অস্ত্রোপচারের বন্দোবস্ত করে দিয়েছিলেন অভিনেতা। তার পর সুস্থ হয়ে স্বাভাবিক জীবন যাপন করছে চৌমুখী নামের শিশুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন