দেবের প্রশংসায় সৌমিত্র

ওই ছবিতে রয়েছেন পাওলি দাম। অভিনেত্রীর একটি কান্নার দৃশ্য ছিল। সিন শেষ হতেই সৌমিত্র বলে উঠলেন, ‘‘এখনকার ছেলেমেয়েরা কী করে এত সুন্দর অভিনয় করে বুঝতে পারি না।

Advertisement
শেষ আপডেট: ১৫ জুলাই ২০১৯ ০০:১৫
Share:

ছবি: অর্পিতা প্রামাণিক

এই প্রথম সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করছেন দেব। তার জন্য অভিনেতা বেশ এক্সাইটেড ছিলেন। ঘটনাচক্রে দেখা গেল সৌমিত্রও কম উত্তেজিত নন দেবের সঙ্গে কাজ করতে পেরে। দাসানি স্টুডিয়োয় ‘সাঁঝবাতি’র শুটিংয়ে শটের মাঝেই দেবের প্রশংসা করে উঠলেন সৌমিত্র। ওই ছবিতে রয়েছেন পাওলি দাম। অভিনেত্রীর একটি কান্নার দৃশ্য ছিল। সিন শেষ হতেই সৌমিত্র বলে উঠলেন, ‘‘এখনকার ছেলেমেয়েরা কী করে এত সুন্দর অভিনয় করে বুঝতে পারি না। দেব-পাওলি দু’জনকেই দেখলাম, কী চট করে এক্সপ্রেশন বদলে দিল!’’ ছবির প্রযোজক অতনু রায়চৌধুরীর কাছেও দেবের প্রশংসা করেছেন সৌমিত্র। ‘‘উনি দেবকে দেখে ইমপ্রেসড। বলছিলেন, ‘ছোঁড়াটা ভাল কাজ করেছে।’ দেব সত্যিই খুব খাটছে,’’ বললেন অতনু।

Advertisement

ছবির পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ও দেবের অভিনয়ের প্রশংসা করলেন। ‘‘এক জন হিরোর অনেক রকমের ম্যানারিজ়ম থাকে। এই ছবিতে দেব একদম সাধারণ ভাবে বিহেভ করেছে। ওর কাজ দেখে সত্যিই অবাক হয়ে গিয়েছি।’’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন লিলি চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন