Sourav Ganguly Biopic

সৌরভের বায়োপিকে অভিনেতা চূড়ান্ত! কোন অভিনেতাকে দেখা যাবে দাদার চরিত্রে?

বড় পর্দায় দাদা হতে চলেছেন কে? এই নিয়ে জল্পনার অন্ত নেই। তবে এবার নাকি সব পাকাপাকি হয়েছে। সৌরভের চরিত্রে দেখা যাবে এক জনপ্রিয় অভিনেতাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৭:৪৫
Share:

কাকে অভিনয় করতে দেখা যাবে ‘দাদা’-র চরিত্রে? — ফাইল চিত্র।

নিজের জীবন নিয়ে চলচ্চিত্র হোক সায় ছিল না সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তবে বছর দুই আগে রাজি হয়েছেন জীবনীচিত্র নির্মাণে। তার পর থেকেই বিভিন্ন সময় উঠে সময় একাধিক অভিনেতার নাম। এর মাঝে যে অভিনেতার নাম বার বার এসেছে, তিনি রণবীর কপূর। একবারে প্রথমে বার কয়েক হৃতিকের নামও শোনা গিয়েছে। যদিও সেটা ছিল ক্ষণিকের গুঞ্জন। সৌরভের বায়োপিকে উঠে আসবে তাঁর ক্রিকেট জীবনের ওঠাপড়া। তাঁর জীবনের ওঠানামা, বিতর্ক, কামব্যাক— সবই থাকবে সে ছবিতে। শোনা যাচ্ছে, চিত্রনাট্যের বিষয়ে বিশেষ সাবধানী সৌরভ। কিন্তু কাকে দেখা যাবে ‘দাদা’-র চরিত্রে, সেই নিয়ে উৎসাহ রয়েছে দর্শকেরও। শোনা যাচ্ছে, শেষমেশ নাকি চূড়ান্ত হয়েছে নাম। তবে রণবীর কপূর নন, ‘দাদা’ চরিত্রে দেখা যাবে এক পঞ্জাবি অভিনেতাকে।

Advertisement

সূত্রের খবর, সৌরভের চরিত্রে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। ছবি: সংগৃহীত।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কদের মধ্যে সৌরভের আগে মহেন্দ্র সিংহ ধোনি থেকে বিতর্কিত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের জীবন চিত্রায়িত হয়েছে বড় পর্দায়। বক্স অফিসে সাফল্যের নিরিখে দেখলে ধোনির বায়োপিক ‘হিট’ হয়েছিল। স্বাভাবিক ভাবেই উৎসাহ রয়েছে ‘দাদা’র বায়োপিক নিয়ে। সূত্রের খবর, সৌরভের চরিত্রে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। ছবিটি পরিচালনার দায়িত্বে থাকবে রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যা রজনীকান্ত। দক্ষিণের বেশ কয়েকটি ছবি করেছেন তিনি। গত বছর দাদার বাড়িতেও আসেন ঐশ্বর্যা। তা হলে শেষমেশ কী ঐশ্বর্যা ও আয়ুষ্মানের কাঁধেই থাকছে এই গুরুভার? তার আনুষ্ঠানিক ঘোষণা হয়নি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন