Celeb Gossip

চর্চিত প্রেমিকার মনে অন্য পুরুষ, ‘প্রিয় বান্ধবী’র প্রশ্নে কাকে বাছলেন বিজয় দেবেরাকোন্ডা?

দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম তারকা তিনি। জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে তাঁর সম্পর্কে জল্পনাও নতুন নয়। তবে সাম্প্রতিক খবর অনুযায়ী, একে অপরের থেকে নাকি মন উঠে গিয়েছে চর্চিত যুগলের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ২০:২৯
Share:

দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত।

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড, ওঁদের প্রেমের খবরে এত দিন ম ম করত চলচ্চিত্র জগৎ। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনার প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত যুগল। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। তবে সাম্প্রতিক খবর, যুগলের মধ্যে নাকি বেড়েছে দূরত্ব। এক দিকে, বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করতে ব্যস্ত রশ্মিকা মন্দনা। অন্য দিকে, দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই নিজের প্রিয় বান্ধবী খুঁজে নিচ্ছেন বিজয়। তবে কি সত্যিই এ বার একে অপরের হাত ছাড়লেন ‘ডিয়ার কমরেড’ জুটি?

Advertisement

ইনস্টাগ্রামে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে এই ছবিটি পোস্ট করেছিলেন সামান্থা রুথ প্রভু। ছবি: ইনস্টাগ্রাম।

বিজয় দেবেরাকোন্ডার এই প্রিয় বান্ধবীটি কে জানেন? তিনি হলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় বিজয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সামান্থা। সেই ছবিই আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন বিজয়। সঙ্গে লেখেন, ‘‘আমার সবচেয়ে প্রিয় বান্ধবী।’’ নিজেদের আসন্ন ছবি ‘কুশি’তে জুটি বেঁধে অভিনয় করছেন বিজয় ও সামান্থা। দুই তারকার সম্পর্কের সমীকরণে বেশ উৎসাহী তাঁদের অনুরাগীরাও। তবে দুই তারকার মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক, না জল আরও গড়িয়েছে— তা এখনও স্পষ্ট নয়।

চলতি বছরের জানুয়ারি মাসের শেষের দিকে দুবাইয়ে একসঙ্গে দেখা গিয়েছিল বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনাকে। দুবাইয়ে সপরিবার ছুটি কাটাচ্ছেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। দুবাইয়ে সপরিবারে ছুটি কাটাচ্ছিলেন ‘ডিয়ার কমরেড’ অভিনেতা। বিজয় ও তাঁর পরিবারের সঙ্গে ছুটি কাটাতে দুবাইয়ে পৌঁছে গিয়েছিলেন চর্চিত প্রেমিকা রশ্মিকা মন্দনা। কানাঘুষো শুরু হয়েছিল, বিজয়ের পরিবারের সবার উপস্থিতিতেই নাকি বিজয় ও রশ্মিকার বিয়ের পাকা কথা সারা হবে। বিজয় ও রশ্মিকার হাসিমুখের ছবি প্রকাশ্যে আসার পর খুশি হয়েছিলেন চর্চিত যুগলের অনুরাগীরাও। তবে এখন কোন তিমিরে দাঁড়িয়ে চর্চিত যুগলের সম্পর্ক, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন