Tollywood Gossip

প্রযোজকের সঙ্গে ঘনিষ্ঠতা! অসময়ে টলিনায়িকার ‘সুখবর’ ফাঁস করে দিলেন চিকিৎসক?

টলিপাড়ার নায়ক-নায়িকাদের নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। এ বার শোনা যাচ্ছে, নায়িকার ব্যক্তিগত তথ্য ফাঁস করে দিলেন তাঁরই চিকিৎসক।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ১৭:১৫
Share:

টলিনায়িকাকে ঘিরে আলোচনা। প্রতিকী ছবি।

নায়ক-নায়িকা, পরিচালক, প্রযোজকদের নিয়ে টলিপাড়ায় যেমন ইতিবাচক আলোচনা হয়, তেমনই আবার আড়ালে-আবডালে তাঁদের নিয়ে নেতিবাচক চর্চা করতেও কেউ ছাড়েন না। বিশেষত তাঁদের সম্পর্ককে কেন্দ্র করে গুঞ্জনের শেষ নেই। সম্প্রতি টলিপাড়ায় নতুন আলোচনা আরও এক নায়িকা। নয় নয় করে টলিপাড়ায় প্রায় ২০ বছর কাটিয়ে ফেলেছেন তিনি। প্রচুর টেলিফিল্মে এককালে দেখা যেত তাঁকে। এখন একটি মাত্র প্রযোজনা সংস্থা ছাড়া আর কারও ছবিতেই দেখা যায় না। শোনা যাচ্ছে, প্রযোজকের ঘনিষ্ঠ বলে শুধুমাত্র সেই সংস্থার ছবিতেই কাজ করেন তিনি।

Advertisement

টলিপাড়ায় নতুন চর্চা, নায়িকা নাকি একটা ছোট্ট ‘ভুল’ করে ফেলেছিলেন। সবটাই চুপচাপ হয়ে যেত। কিন্তু ফাঁস করে দিলেন তাঁর চিকিৎসক। প্রযোজনা সংস্থার অন্দরে নাকি ঢিঢি পড়ে গিয়েছিল। অন্য সময় হলে হয়তো সেটাকে অনেকে ‘সুখবর’ বলে আখ্যা দিতেন। কিন্তু, এ ক্ষেত্রে তেমনটা হয়নি। যে চিকিৎসকের কাছে গিয়েছিলেন, তিনিই নাকি ফাঁস করে দিয়েছেন নায়িকার ‘সুখবর’-এর কথা। যদিও সংস্থার অন্দরে জানাজানি হওয়া খবরটি ততটাও ‘সুখবর’ বলে বোঝা যায়নি। রীতিমতো ঝামেলাতেই পড়েছিলেন অভিনেত্রী।

তাঁর প্রজন্মের অনেক নায়িকাই এখন বিয়ে করে সংসার করছেন। কিন্তু তিনি এখনও ‘সিঙ্গল’। তবে এ ঘটনা প্রকাশ্যে আসার পর যে কী হবে, তা কিছুটা আন্দাজ করা যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন