আজ চণ্ডীগড়ে পঞ্জাবি মতে বিয়ে শ্রাবন্তীর

এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছিল শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাস ও পরে মডেল কৃষণ ব্রজের সঙ্গে বিভিন্ন কারণে বনিবনা হয়নি তাঁর।

Advertisement
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ০০:০১
Share:

শনিবার বিয়ে করছেন শ্রাবন্তী। চণ্ডীগড়ে প্রেমিক রোশন সিংহের সঙ্গে পঞ্জাবি মতে বিয়ে হবে অভিনেত্রীর। তবে তিনি বাঙালি, সুতরাং তাঁর বিয়েতে বাঙালিয়ানার ছোঁয়া থাকবে না, তা কি হয়? তাই রাতে বাঙালি রীতি মেনেও অনুষ্ঠানের কথা শোনা গিয়েছে। তবে ইন্ডাস্ট্রির কাউকেই ডাকা হয়নি এই বিয়েতে। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ের যাবতীয় অনুষ্ঠান হতে চলেছে। চুপিসারে বিয়ে করবেন বলে নির্দিষ্ট দিনের কয়েক দিন আগে চণ্ডীগড়ে চলে গিয়েছিলেন শ্রাবন্তী ও রোশন। তবে বিয়ে উপলক্ষে সেখানে বেশ কিছু দিন ধরেই নানা রকম সেলিব্রেশন চলছে। শুক্রবার তাঁদের সঙ্গীত অনুষ্ঠান সেখানেই হয়। পয়লা বৈশাখে তাঁদের এনগেজমেন্ট অবশ্য কলকাতার একটি রেস্তরাঁয় হয়েছিল। গোপনীয়তা বজায় রাখার জন্য সেখানে ছবি তোলার বা ফোন কাছে রাখার অনুমতি ছিল না নিমন্ত্রিতদের।

Advertisement

এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছিল শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাস ও পরে মডেল কৃষণ ব্রজের সঙ্গে বিভিন্ন কারণে বনিবনা হয়নি তাঁর। সেই কারণেই মনে করা হচ্ছে, তৃতীয় বার বিয়ের সিদ্ধান্তটা ঘটা করে সকলের সামনে আনেননি নায়িকা। তবে বিয়ের খবরকে কেন্দ্র করে পুরনো একটি ছবি ফের ইন্টারনেটে ঘোরাফেরা করছে নবদম্পতির। সেখানে শ্রাবন্তী ও রোশন দু’জনের গলাতেই মালা। শোনা যাচ্ছে, মাস ছয়েক আগেই বৈষ্ণব মতে সম্পর্কের পরিণতির দিকে এগিয়েছিলেন তাঁরা। রোশনের সঙ্গে বেশ কয়েক মাস সম্পর্কে থাকার পরেই তাঁর সঙ্গে সংসার করার কথা ভাবা শুরু করেন শ্রাবন্তী। শোনা গিয়েছে, কলকাতায় ফিরে রিসেপশন পার্টি দেবেন শ্রাবন্তী-রোশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন