Srabanti Chatterjee

এত চেষ্টা করলাম, এত দূর এলাম... জীবনের চাপা আক্ষেপ প্রকাশ পাচ্ছে শ্রাবন্তীর?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১৯:৪৩
Share:

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

হাসি মুখের আড়ালেও অনেক সময় লুকিয়ে থাকে না-পাওয়ার যন্ত্রনা, ব্যর্থতা। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনের লেখচিত্রও সে রকমই নানা ঘাত-প্রতিঘাতের আখ্যান শোনায়। ব্যক্তিগত জীবনের ওঠাপড়াকে সামলে সব সময় হাসিখুশি, কথা বলতে ভালবাসা অভিনেত্রী সব কিছু গুছিয়েছেন নিজের মতো করে। সঙ্গী বলতে একগুচ্ছ কাজ আর ছেলে ঝিনুক অর্থাৎ অভিমন্যু চট্টোপাধ্যায়।

Advertisement

তবুও হাজার ব্যস্ততার মাঝেও কি মন কেমন অভিনেত্রীর?

গত শুক্রবার ইনস্টাগ্রামে পোস্ট করা স্টোরি কিন্তু ইঙ্গিত করছে তেমনটাই। দেখা যাচ্ছে, বরফে ঢাকা চারদিক। তার মাঝেই দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রীর চোখ ঢেকেছে রোদচশমা। মুখ জুড়ে সেই চেনা হাসি। তাল কাটে ছবিটির সঙ্গে তাঁর বেছে নেওয়া গানটি শুনলে। বিখ্যাত আমেরিকান রক ব্যান্ড ‘লিঙ্কিং পার্ক’-এর একটি গানের দু’টি পঙক্তি শোনা যাচ্ছে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরিতে। যার বঙ্গানুবাদ করলে সারমর্ম দাঁড়ায়, ‘এত চেষ্টা করলাম, এত দূর এলাম। কিন্তু শেষ পর্যন্ত সবটাই বৃথা।’

Advertisement

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি।

এই গানের মাধ্যমে কি নিজের জীবনের কোনও চাপা আক্ষেপ তুলে ধরলেন অভিনেত্রী? নাকি শুধুমাত্র পছন্দের বলেই ছবির সঙ্গে জুড়ে দিয়েছেন এই গান? সেই উত্তর জানেন শুধু শ্রাবন্তী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন