Srabanti Chatterjee

এই বয়সেই তো বান্ধবী হবে, ছেলের সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

একদিকে ছবি, রিয়্যালিটি শোয়ে আঙ্করিং। অন্য দিকে নতুন জিম ‘ফিটনেস এম্পায়ার’। সব কিছু একা হাতে সামলাতে গিয়ে নিজের জন্যই সময় দিতে পারছেন না অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ১২:২৭
Share:

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এখন দিন কাটছে উত্তরবঙ্গে। তবে অবসর যাপন নয়, রীতিমত কাজে ব্যস্ত তিনি। ছবির শ্যুটিংয়ের জন্য সমতল ছেড়ে পাহাড়ে পাড়ি দিয়েছেন অভিনেত্রী।

আনন্দবাজার ডিজিটালকে ফোনে শ্রাবন্তী জানালেন, বাংলাদেশের ছবিতে কাজ করছেন তিনি। নাম ‘বিক্ষোভ’। লকডাউনের আগে ছবি শেষ হয়ে গেলেও বাকি ছিল একটি গান। সেটি শ্যুট করতেই এখন ব্যস্ত তিনি। এই ছবিতে শ্রাবন্তীর বিপরীতে দেখা ওপার বাংলার শান্ত খানকে। তবে এই প্রথম নয়, ২০১৮ সালেও অভিনেত্রীকে দেখা গিয়েছিল ঢালিউডের ছবিতে। ওপার বাংলার গায়ক-অভিনেতা তাহসান রহমান খানের সঙ্গে ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করেছিলেন শ্রাবন্তী।

একদিকে ছবি, রিয়্যালিটি শোয়ে আঙ্করিং। অন্য দিকে নতুন জিম ‘ফিটনেস এম্পায়ার’। সব কিছু একা হাতে সামলাতে গিয়ে নিজের জন্যই সময় দিতে পারছেন না অভিনেত্রী। তবে মনস্থির করেছেন, নতুন বছরে ফের শুরু করবেন শরীরচর্চা। তাঁর কথায়, “কাজের ব্যস্ততার জন্য বেশ অনেকটা সময় জিম করতে পারিনি। এ বার শুরু করবো। প্রথমে এক থেকে দেড় ঘণ্টা। তারপর আসতে আসতে বাড়াব।”
নতুন বছরে কোনও রেজলিউশন নেননি শ্রাবন্তী? প্রশ্ন ছুড়ে দিতেই উত্তর, “রেজোলিউশন বলা ঠিক হবে না। তবে উইশ আছে। অনেক অনেক ভাল করতে চাই।”

Advertisement

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

গত শনিবার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় তাঁর বান্ধবী দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা করলে রীতিমত হইচই শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। শুভেচ্ছাবার্তার সঙ্গেই মা শ্রাবন্তীকে জড়িয়ে উড়ে আসে নানা কটাক্ষ। যদিও সে সব নিয়ে ভাবিত নন অভিনেত্রী। তাঁর কথায়, “আমি জানি মেয়েটি ঝিনুকের বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই। ঝিনুক বলে মানুষের নোংরা মানসিকতা তাই আমাদের বাজে কথা শুনতে হয়। আর দিনের শেষে আমি তো শ্রাবন্তীর ছেলে।”

Advertisement

আরও পড়ুন: মন্দে ভরা ২০২০ খুশি আনল কাদের জীবনে? বিয়ে সারলেন কোন কোন সেলেব

মা-ছেলে কোনও ধরনের নেতিবাচক মন্তব্যেরই কর্ণপাত করেন না। সোশ্যাল মিডিয়ার মিম-ট্রোল আর ভাবায় না তাঁদের। নিজেদের মতো করে ভাল থাকতে ভালবাসেন তাঁরা। “ জীবনে যাই আসুক নিজের কাজ দিয়ে নিজের ঔজ্জবল্য বজায় রাখতে হয়”, সাফ কথা শ্রাবন্তীর।

আরও পড়ুন: বেবি বাম্প নিয়ে ট্রেডমিলে অনুষ্কা, একাই ক্লিনিকে গিয়ে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন