Sridevi

Sridevi-Sreelekha: লাল শাড়ি, খোলা চুলে ‘শ্রীদেবী’ শ্রীলেখা! দাবি, ‘চাইলেই ভালবাসা মেলে না’

গত বছরেও শ্রীদেবীকে শ্রীলেখা শ্রদ্ধা জানিয়েছিলেন তাঁরই গানে অভিনয় করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২১ ১৭:৩৩
Share:

শ্রীদেবী এবং শ্রীলেখা।

শ্রীদেবীর ৫৮তম জন্মদিনে তাঁর মতো করেই নিজেকে সাজালেন শ্রীলেখা মিত্র। আজীবন শ্রীলেখা শ্রীদেবীর অন্ধ ভক্ত। আগে এ কথা তিনি বলেওছেন সাক্ষাৎকারে। গত বছরেও শ্রীদেবীকে তিনি শ্রদ্ধা জানিয়েছিলেন তাঁরই গানে অভিনয় করে। এ বারেও একই পথে হেঁটেছেন। ইনস্টাগ্রামে ভাগ করে নেওয়া রিল ভিডিয়োয় তিনি তুলে এনেছেন ১৯৮৬ সালের বলিউডের কিংবদন্তি অভিনেত্রীকে। ওই বছর ফিরোজ খান পরিচালিত ‘জানবাজ’ ছবিতে শ্রীদেবী ‘সীমা’। তাঁর ঠোঁটের ‘হর কিসিকো নহি মিলতা ইঁহা প্যায়ার জিন্দেগি মেঁ’ গান সে সময়ে সবার মুখে ফিরত। সেই গানের দৃশ্যায়নেই দেখা গেল শ্রীলেখাকে।

Advertisement

রিল ভিডিয়োয় কী ভাবে নিজেকে সাজিয়েছেন শ্রীলেখা? ছবিতে শ্রীদেবী পরেছিলেন লাল সিফন। খোলা চুল হাওয়ায় উড়েছে তাঁর। মানানসই গয়নায় আরও এক বার সুন্দরী তিনি। শ্রীলেখাও নিজেকে সাজিয়েছেন একই ভাবে। লাল সিফন, খোলা চুল, এক হাত কাচের চুড়ি, হালকা রূপসজ্জায় তাঁর ‘শ্রী’-ও ফুটে বেরিয়েছে। হিন্দি ছবির প্রয়াত নায়িকাকে অনুসরণ করেই গানের ছন্দে নেচেছেন তিনি। যা দেখে এক নেটাগরিকের উল্লাস, ‘লালে লাল শ্রীলেখা’! প্রায় প্রত্যেকেরই দাবি, অভিনেত্রীকে সুন্দর দেখতে লেগেছে। কেউ আবার নাচের প্রশংসাতেও পঞ্চমুখ।

শ্রীলেখার এই রূপ দেখে মুগ্ধ এক নেটাগরিক ইঙ্গিতে অভিনেত্রীর সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছেও প্রকাশ করে ফেলেছেন। সারমেয় সন্তান দত্তক নিয়ে শশাঙ্ক ভাভসার অভিনেত্রীর সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগ পেয়েছিলেন। ইনস্টাগ্রাম বলছে, সেই পথেই হেঁটেছেন এই যুবকও। ইতিমধ্যেই তিনি ৩টি সারমেয় দত্তক নিয়েছেন। তাদের সন্তানও হয়েছে।

Advertisement

সে কথা সবিস্তারে জানিয়ে তিনি মন পাওয়ার চেষ্টা করেছেন ‘শ্রীদেবী’ শ্রীলেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন