Srijit Mukherjee

নতুন ছবি তৈরি হচ্ছে গ্যাংটকে, ব্যস্ত সৃজিত, মিথিলা ও আয়রা

একের পর এক ফ্রেম তৈরি হচ্ছে পাহাড়ে। তবে পরিচালক এ বার ক্যামেরার সামনে। সঙ্গে রয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা ও ছোট্ট আয়রা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২১ ১৮:৪১
Share:

সৃজিত, মিথিলা ও আয়রা

‘গ্যাংটকে হট্টগোল’, একের পর এক ফ্রেম তৈরি হচ্ছে পাহাড়ে। তবে পরিচালক এ বার ক্যামেরার সামনে। সঙ্গে রয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা ও ছোট্ট আয়রা। না, এ ছবি বড় পর্দা বা ছোটপর্দায় প্রকাশ পাবে না। থাকবে ব্যক্তিগত ফোনের পর্দায়। যার দু’-এক ঝলক পাবেন নেটাগরিকরা।

Advertisement

এ বার কলকাতার ক্যাকফনিকে ‘টাটা’ বললেন সৃজিত অ্যান্ড কোম্পানি। মিমি চক্রবর্তী, নুসরত জাহান, যশ দাশগুপ্ত, প্রিয়ঙ্কা সরকার প্রমুখ তারকা একে একে ছুটি কাটাতে কলকাতার বাইরে গিয়েছেন। এ বারে পাহাড়ের দিকে চললেন সৃজিত ও তাঁর পরিবার।

বুধবার সকাল সকাল ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বাগডোগরা বিমানবন্দরে সেলফি তুললেন স্ত্রী মিথিলা ও কন্যা আয়রার সঙ্গে। ছবিতে ছিলেন আরও চার জন।

Advertisement

ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে, গ্যাংটকের উদ্দেশে রওনা দিচ্ছেন ত্রয়ী। লিখলেন, ‘গ্যাংটকে হট্টগোল’। তার পর একে একে আরও কিছু ছবি এল সামনে। মিথিলা ও সৃজিতের প্রোফাইলে ভরে উঠছে পাহাড়ের ছবি। কোথাও বাবার কোলে আয়রা, কোথাও আবার দু’জনে হাই ফাইভ দেওয়ায় মগ্ন, কোথাও পাহাড় ও নদীকে ব্যাকগ্রাউন্ডে রেখে তারকা দম্পতি।

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

দ্বিতীয় পোস্টে সৃজিত লিখলেন, ‘ওয়েসিস ক্যাফে, রং পো, উইথ মাই লিট্ল উইমেন।’ আর মিথিলা লিখলেন, ‘ফাইনালি আ মাচ নিডেড ব্রেক’। হ্যাশট্যাগে লেখা, ‘ফ্যামিলি ভ্যাকেশন’।

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila)

দু’জনের ক্যাপশনেই স্পষ্ট, এই ছুটিটার জন্য আঁকুপাকু করছিলেন তাঁরা। শহর থেকে বেরিয়ে পাহাড়ের ঠান্ডা ও নিরিবিলির আরামে বড্ড খুশি তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন