SRK fan

শাহরুখের সত্যিকারের ‘জাবরা’ ফ্যান, কাণ্ড দেখুন!

একেবারে বেশ কয়েক ধাপ এগিয়ে ভিন্ন কায়দায় কিঙ্গ খানের প্রতি নিজের ভালবাসা জানিয়েছেন তিনি। যাকে বলে কি না ‘জাবরা’ ফ্যান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৭ ১৫:৫৬
Share:

শাহরুখ খানের ‘সচ্চা ফ্যান’ ! ছবি—সংগৃহীত।

শাহরুখের ‘ফ্যান’ ছবির জ্বলজ্যান্ত উদাহরণ। প্রাণের হিরোর কায়দা নকল করে না, একেবারে ‘হঠকে’ স্টাইলে নিজেকে বাদশার সেরা ফ্যান বলে দাবি করেছেন দুবাইয়ের বাসিন্দা অভিষেক শেট্টি। পেশায় তিনি ইঞ্জিনিয়র।
অভিষেক কী করেছেন জানেন?
শাহরুখের মতো কথা বলা, শাহরুখের স্টাইল নকল করা, শাহরুখের চুলের কাট করে নেওয়া নয়। এ বার একেবারে বেশ কয়েক ধাপ এগিয়ে ভিন্ন কায়দায় কিঙ্গ খানের প্রতি নিজের ভালবাসা জানিয়েছেন তিনি। যাকে বলে কি না ‘জাবরা’ ফ্যান। শাহরুখের কেরিয়ারের বিখ্যাত সিনেমাগুলি বিশ্বের যে সব দেশে শুটিং করা হয়েছে, সারা বছরের রোজগারের টাকা জমিয়ে সেই সব স্পটগুলিকেই নিজের হলিডে ডেস্টিনেশন হিসাবে বেছে নিয়েছেন অভিষেক। কখনও ছুটে গিয়েছেন আইসল্যান্ডে, তো কখনও থাইল্যান্ডে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তেমন বেশ কয়েকটি ছবিও।

Advertisement

আরও পড়ুন, শাহরুখের ‘হাওয়ায়ে’র প্রেমে পাগল অনুষ্কা

শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’ ছবির শুটিং স্পট আইসল্যান্ডে অভিষেক। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

Advertisement

২৫ বছরের কেরিয়ারে বিশ্বজুড়ে শাহরুখের ফ্যানের সংখ্যা রোজ বেড়েই চলেছে। কেউ প্রথম দিন থেকে ফ্যান। কেউ আবার রোজ নতুন করে শাহরুখের প্রেমে পড়েন। এর মধ্যে আবার কেউ কেউ ‘ক্রেজি’ ফ্যানও রয়েছেন। কিন্তু অভিষেকের দাবি, তিনিই শাহরুখের সেরা ফ্যান।

শাহরুখ-অনুষ্কার ‘জব হ্যারি মেট সেজল’ ছবির শুটিং স্পট প্রাগের একটি হোটেল ব্যালকনিতে অভিষেক। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

শাহরুখ খান, আপনি শুনতে পাচ্ছেন তো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন