ছোট্ট আব্রাম এখনই স্টার!

বাবা সুপারস্টার। বলিউড বাদশা শাহরুখ খান। তাঁর নিজস্ব স্টাইল স্টেটমেন্ট রয়েছে। তাই বলে ছেলেও কম যায় না। বয়স মাত্র দুই। তাও ছোট্ট আব্রাম পাল্লা দিয়ে বাবার মতো সাজুগুজু করতে পছন্দ করে। আর তারই নমুনা পেশ করেছেন খোদ শাহরুখ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৫ ১২:৩২
Share:

বাবা সুপারস্টার। বলিউড বাদশা শাহরুখ খান। তাঁর নিজস্ব স্টাইল স্টেটমেন্ট রয়েছে। তাই বলে ছেলেও কম যায় না। বয়স মাত্র দুই। তাও ছোট্ট আব্রাম পাল্লা দিয়ে বাবার মতো সাজুগুজু করতে পছন্দ করে। আর তারই নমুনা পেশ করেছেন খোদ শাহরুখ। টুইটারে শেয়ার করেছেন আব্রামের জুতোর কালেকশন। ছবিতে দেখা যাচ্ছে পাশাপাশি রয়েছে আব্রামের বিভিন্ন রকমের জুতো। তার কোনওটা নীল, কোনওটা সাদা। তার পাশেই রয়েছে শাহরুখের জুতোও। বাদশা মজা করে লিখেছেন, ‘আমার ছোট ছেলে আমার সঙ্গেই রয়েছে। আমি বাবার জুতো পরতে চাই। কিন্তু আমার পা এত ছোট! আমাকে দশ ফুট লম্বা হতেই হবে।’

Advertisement

তিন সন্তানের নানা মুডের ছবি মাঝে মাঝেই সোশ্যাল নেটওয়ার্কে ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন শাহরুখ। তাদের সঙ্গে বাড়িতে কেমন ভাবে সময় কাটান তার খবর ভক্তদের সঙ্গেও ভাগ করে নেন তিনি। আব্রামের এই বয়স থেকেই বিভিন্ন রকম স্টাইলের দিকে বেশ ঝোঁক রয়েছে। আর বাবা হিসেবে তা বেশ উপভোগ করেন শাহরুখ।

এই ছবিই শেয়ার করেছেন শাহরুখ। ছবি: টুইটারের সৌজন্যে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন