Ram Charan

RRR: ‘বাহুবলী’র রেকর্ড ভাঙল ‘আরআরআর’, নিজের রেকর্ড নিজেই ভাঙলেন পরিচালক রাজামৌলী

গত সপ্তাহজুড়ে রাম চরণ, এনটিআর, রাজামৌলী বিভিন্ন শহরে ঘুরছেন প্রচারের জন্য। নির্মাতারা প্রায় ৩৩৬ কোটি টাকা ঢেলেছেন ‘আরআরআর’কে পর্দায় আনতে। তা ছাড়া জিএসটি এবং অভিনেতাদের পারিশ্রমিকের হিসেব আলাদা। প্রথম দিনেই সেই ছবির লাভের অঙ্কে স্বস্তির নিশ্বাস পরিচালক-প্রযোজকদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ১৬:৫০
Share:

জুনিয়র এনটিআর এবং রাম চরণের সঙ্গে আলিয়া

নিজেকেই ছাপিয়ে গেলেন তিনি। নিজের ছবি ‘বাহুবলী ২’-র রেকর্ড ভেঙে ফেললেন নিজের দ্বিতীয় ছবিতেই! ‘আরআরআর’। এস এস রাজামৌলীর ছবি প্রথম দিনেই ২২৩ কোটি ব্যবসা করে ফেলল সারা বিশ্বে। আর তার পরেই সেরার তকমা পেল বড় বাজেটের এই ছবি।

Advertisement

২৫ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রাজামৌলীর ছবি। রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ছবি। ‘আরআরআর’-এ বাড়তি পাওনা আলিয়া ভট্ট। ছবি মুক্তির পরেই উন্মাদনা ছড়িয়েছে দিকে দিকে। শনিবার, ২৬ মার্চ চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ছবিটির লাভের হিসেব তুলে ধরলেন টুইটারে।

এত দিন যে কথা ‘বাহুবলী ২’-র জন্য সত্য ছিল। এখন তার জায়গা নিল একই পরিচালকের পরের ছবি। প্রথম দিনে বিশ্বব্যাপী ব্যবসার নিরিখে সেরা হল ‘রাইজ রোর রিভোল্ট’।

Advertisement

গত সপ্তাহজুড়ে রাম চরণ, এনটিআর, রাজামৌলী বিভিন্ন শহরে ঘুরছেন প্রচারের জন্য। বরোদা, দিল্লি, জয়পুরের হাওয়া মহল, অমৃতসরের স্বর্ণমন্দিরে দেখা দিয়ে মঙ্গলবার কলকাতায় হাওয়া ব্রিজে এসেছিলেন তিন তারকা। নির্মাতারা প্রায় ৩৩৬ কোটি টাকা ঢেলেছেন ‘আরআরআর’কে পর্দায় আনতে। তা ছাড়া জিএসটি এবং অভিনেতাদের পারিশ্রমিকের হিসেব আলাদা। প্রথম দিনেই সেই ছবির লাভের অঙ্কে স্বস্তির নিশ্বাস পরিচালক-প্রযোজকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন