Tiyasha Lepcha

অনেক দিন হল স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদ হয়েছে, নতুন কোন সম্পর্কে জড়ালেন তিয়াসা?

‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিয়াসা লেপচা। প্রথম সিরিয়ালের পরেই স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় নায়িকার। বর্তমানে কি তিনি ‘সিঙ্গল’?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৪:৩৮
Share:

‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে অভিনয় করা ছাড়া ব্যক্তিগত জীবনে কী করছেন তিয়াসা? ছবি: ফেসবুক।

তিন বছরের দাম্পত্যে ইতি টেনেছেন অনেক দিন হল। প্রাক্তন স্বামীর মাধ্যমেই স্টুডিয়োপাড়ার সঙ্গে পরিচয় হয় অভিনেত্রী তিয়াসা রায়ের। প্রথম সিরিয়ালেই পেয়েছেন পরিচিতি। এই মুহূর্তে তাঁকে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের ইন্দিরা চরিত্রে দেখছেন দর্শক। প্রথম সিরিয়াল ‘কৃষ্ণকলি’র পর আবার নীল ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। মাঝেমাঝেই তাঁদের একসঙ্গে রিল ভিডিয়ো তৈরি করতে দেখা যায়।নতুন সিরিয়ালটি শুরুর পরেই তৈরি হয়েছিল নতুন গু়ঞ্জন। সেই সময়ই নীল এবং তৃণা সাহার সম্পর্ক নিয়ে তৈরি হয়েছিল নানা জল্পনা। শোনা গিয়েছিল, নায়িকা তিয়াসার সঙ্গে বিশেষ বন্ধুত্ব গড়ে উঠেছে নীলের। যদিও সেই বিষয়ে কোনও মন্তব্য করেননি দু’জনের কেউই। স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদের পর রাজনৈতিক মিছিলে হাঁটতেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

Advertisement

‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে অভিনয় করা ছাড়া ব্যক্তিগত জীবনে কী করছেন তিয়াসা? জীবনে কি নতুন কেউ এল? আনন্দবাজার অনলাইনকে তিয়াসা তিনি বলেন,“সবাইকে তো বলছি ভাল ছেলে খুঁজে দিতে। কেউ দিচ্ছে না। বিচ্ছেদের পর আমি এখন শুধু মন দিয়ে কাজ করে যেতে চাই। প্রেম নিয়ে ভাবার কোনও সময় নেই। আর রাজনৈতিক মিছিলে দেখা গেলেও রাজনীতি নয়, অভিনয়েই মন দিতে চাই আপাতত।” নতুন সিরিয়ালের শুটিং করতে এসে বেশ কিছু নতুন বন্ধুত্বও গড়ে উঠেছে। ক্যামেরার সামনে সুহানা এবং ইন্দিরার যতই সাপে-নেউলে সম্পর্ক হোক না কেন, বাস্তবে সমীকরণ সম্পূর্ণ আলাদা। একই মেকআপের ঘর ভাগ করে নেওয়ার সুবাদে সম্পূর্ণা লাহিড়ি এবং তিয়াসা হয়ে উঠেছেন ভাল বন্ধু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন