Subhash Ghai

এই প্রজন্মের বলি তারকাদের ‘সাবান-তেল বিক্রেতা’ বলে কটাক্ষ সুভাষ ঘাইয়ের

নতুন প্রজন্মের অভিনেতাদের উপর চটেছেন পরিচালক সুভাষ ঘাই। যদিও তাঁর প্রশংসায় রয়েছেন বলিউডের তিন খান— শাহরুখ, সলমন এবং আমির।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১৮:৫৮
Share:

এই প্রজন্মের অভিনেতাদের উপর চটেছেন সুভাষ ঘাই। ফাইল চিত্র।

বলিউডের বর্ষীয়ান পরিচালক সুভাষ ঘাই বেজায় চটেছেন। তাঁর নিশানায় রয়েছেন বি-টাউনের বর্তমান প্রজন্মের অভিনেতারা। সম্প্রতি পরিচালককে একটি সাক্ষাৎকারে নতুন প্রজন্মের অভিনেতাদের নিয়ে প্রশ্ন করা হয়। তাতেই পরিচালক তাঁর হতাশা ব্যক্ত করেন।

Advertisement

সুভাষের মতে, এই প্রজন্মর অভিনেতারা ছবির পরিবর্তে অনেক বেশি বিজ্ঞাপন এবং নিজেদের পারিশ্রমিক নিয়ে মাথা ঘামান। পরিবর্তে ‘পরদেশ’-খ্যাত পরিচালক শাহরুখ খান, সলমন খান ও আমির খানের ভূয়সী প্রশংসা করেন। সুভাষ বলেন, ‘‘নয়ের দশকে ওঁরা ছবির গুরুত্ব বুঝতেন। ওঁরা জানতেন যে, ছবিটা ভাল তৈরি হলে টাকা ঠিকই আসবে।’’ সেই সঙ্গে সুভাষ আরও বলেন, ‘‘তরুণ প্রজন্ম আগে টাকার কথা চিন্তা করে। ওঁরা তো নিজের ব্র্যান্ডিং তৈরি করতেই ব্যস্ত। শুটিং ছেড়ে ওঁরা যা করেন, তা দেখে তো ওঁদের সাবান-তেল বিক্রেতা মনে হয়! দু’রাত না ঘুমিয়ে শুটিং আজকে ভাবা অকল্পনীয়। এখনকার অভিনেতারা অফার পেলে দু-তিন দিনের জন্য ছবির শুটিং বন্ধ করে আগে বিজ্ঞাপনের শুটিং করতে চলে যাবেন।’’

উল্লেখ্য, প্রায় ৮ বছর পরিচালনা থেকে দূরে রয়েছেন সুভাষ ঘাই। তাঁর পরিচালিত শেষ ছবি ছিল ‘কাঞ্চি: দ্য আনব্রেকেবল’। অবশ্য তার পর বেশ কিছু ছবি প্রযোজনা করেছেন সুভাষ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন