Raj Chakraborty

Yuvaan: পর্দায় মুখ দেখাবে ইউভান? অভিনয় শিক্ষা শুরু মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কাছে

সদ্যই করোনা-মুক্ত হয়েছেন রাজ এবং শুভশ্রী। ছেলের কাছ থেকে দূরে থাকতে হয়েছে তাঁদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৯:১০
Share:

মায়ের কাছে অভিনয়ের শিক্ষা নিতে শুরু করল টলিউডের জনপ্রিয়তম তারকা-সন্তান!

মায়ের কাছে অভিনয়ের শিক্ষা নিতে শুরু করল টলিউডের জনপ্রিয়তম তারকা-সন্তান! দেড় বছরও বয়স হয়নি তার। এখনই নকল করায় ওস্তাদ ইউভান চক্রবর্তী। ছেলের অভিনয় দক্ষতার ঝলক দেখালেন টলিউডের অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বাবা রাজ চক্রবর্তী ক্যামেরার পিছনে। মা ক্যামেরার সামনে। ছেলে কি তবে মায়ের পথই বেছে নিল?
রাজ-শুভশ্রী তাঁদের ইনস্টাগ্রাম প্রোফাইলে মাঝে মধ্যেই ছেলের বিভিন্ন ছবি এবং ভিডিয়ো পোস্ট করেন। মঙ্গলবার নায়িকার প্রোফাইলে ইউভানের অভিনয় ক্ষমতা চোখে পড়ল অনুরাগীদের।

Advertisement

শুভশ্রী তাঁর ছেলেকে হাসি নকল করে দেখাতে বলছেন। ইউভান মায়ের কথা শুনে হেসে দেখাল। কার হাসি, বোঝা গেল না। ইউভানের হাসি দেখে শুভশ্রীর মনে হল কান্না। তাই মজা করে বললেন, ‘‘এটা তোমার হাসির অভিনয় নাকি কান্নার?’’ ইউভান সে কথার উত্তর না দিয়ে নিজের মনে হাসি-কান্না দেখিয়ে গেল।
ভিডিয়োর নীচে গর্বিত মায়ের লেখা, ‘দেড় বছরও হয়নি এখনও তার।’
করোনার ছেলের কাছ থেকে দূরে থাকতে হয়েছে রাজ-শুভশ্রীকে। অন্য ঘর থেকে ভিডিয়ো করে ছেলেকে সঙ্গ দিয়েছেন তারকা-দম্পতি। সেই ভিডিয়ো দেখা গিয়েছে ইউভানের বাবার ইনস্টাগ্রাম প্রোফাইলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন