ছোট পর্দায় শুভশ্রী

এত দিন পরে কাজে ফিরে ছোট পর্দা বাছলেন কেন? ‘‘নতুন কিছু করতে চাইছিলাম। শুভঙ্করদার (চট্টোপাধ্যায়) কনসেপ্টও খুব ভাল ছিল। বাচ্চাদের নিয়ে শো মানে মজাও দ্বিগুণ,’’ লন্ডন থেকে বললেন শুভশ্রী।

Advertisement
শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০০
Share:

শুভশ্রী

বিয়ের পরে এক বছর ব্রেক নিয়েছেন। এই সময়টায় চুটিয়ে সংসার করেছেন শুভশ্রী। এ বার কাজে ফিরছেন তিনি। এই প্রথম বার তাঁকে দেখা যাবে ছোট পর্দায়। একটি রিয়্যালিটি শোয়ের বিচারক হচ্ছেন। নাম ‘এবার জমবে মজা’।

Advertisement

এত দিন পরে কাজে ফিরে ছোট পর্দা বাছলেন কেন? ‘‘নতুন কিছু করতে চাইছিলাম। শুভঙ্করদার (চট্টোপাধ্যায়) কনসেপ্টও খুব ভাল ছিল। বাচ্চাদের নিয়ে শো মানে মজাও দ্বিগুণ,’’ লন্ডন থেকে বললেন শুভশ্রী।

হ্যাঁ, অভিনেত্রী এই মুহূর্তে লন্ডনে। রাজ চক্রবর্তীর জন্মদিন পালন করতে গিন্নি উড়ে গিয়েছেন সেখানে। জিৎ-কোয়েলকে নিয়ে রাজ ‘শেষ থেকে শুরু’ ছবির শুটিং করছেন। ২১ ফেব্রুয়ারি ছিল পরিচালকের জন্মদিন। রাজের সঙ্গে এই বিশেষ দিনটি কাটাবেন বলে শুভশ্রীও সেখানে উপস্থিত।

Advertisement

ওই রিয়্যালিটি শোয়ে শুভশ্রীর সঙ্গে বিচারকের আসনে শিলাজিৎ এবং বিশ্বনাথ বসুও রয়েছেন। টেলিভিশনের পাশাপাশি বড় পর্দায় কাজ শুরু করছেন অভিনেত্রী। মার্চ মাস নাগাদ রাজের পরিচালনায় শুভশ্রীর একটি নতুন ছবি শুরু করার কথা। যেখানে তাঁর বিপরীতে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। প্রেমেন্দুবিকাশ চাকীর ছবিতেও শুভশ্রীর কাজ করবেন। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন সোহম।

‘‘ঠিক এক বছর কোনও কাজ করিনি। ধীরে ধীরে কাজে ফিরছি। ‘এবার জমবে মজা’র পাশাপাশি দুটো ছবিও করছি। আমার দর্শকের জন্য আরও অনেক চমক রয়েছে,’’ গলায় উচ্ছ্বাস শুভশ্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন