Sudipta Banerjee

বিয়ের ছ’মাসের মধ্যে জীবনের সবচেয়ে প্রিয় মানুষকে হারিয়ে ভেঙে পড়লেন সুদীপ্তা

শহর জুড়ে আলোর উৎসব। তার মাঝেই কাছের মানুষকে হারিয়ে শোকাচ্ছন্ন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১২:০৯
Share:

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

১ মে ধুমধাম করে বিয়ে করেছিলেন তাঁরা। সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় এবং সৌম্য বক্সী। বিয়ের বয়স সবে ছ’মাস। সম্প্রতি স্বামীকে নিয়ে মধুচন্দ্রিমা কাটিয়ে এসেছেন। তার পরই পুজোর মরসুম। শহর জুড়ে চারিদিকে আলোর উৎসব। কিন্তু এই দীপাবলির আগের দিনই হারিয়ে ফেললেন নিজের জীবনের কাছের মানুষকে। ১০ নভেম্বর প্রয়াত হন অভিনেত্রীর বাবা। বেশ কিছু দিন ধরেই ভুগছিলেন তিনি। দুর্গাপুজোর সময় অসুস্থ হয়ে পড়েন। সোমবার অভিনেত্রীর বাবার পরলৌকিক ক্রিয়া। স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন সুদীপ্তা।

Advertisement

আনন্দবাজার অনলাইনের সঙ্গে বাবাকে নিয়ে কথা বলতে গিয়ে বার বার গলা ধরে আসছিল অভিনেত্রীর। শুধুই আক্ষেপ সুদীপ্তার কণ্ঠে। অভিনেত্রী বলেন, ‘‘বিয়ের ছ’মাসের মধ্যে বাবাকে হারিয়ে ফেললাম। অনেক চেষ্টা করেছিলাম ধরে রাখার, কিন্তু পারলাম না। পুজোর পর সবে আবার কাজে ফিরেছিলাম। শুটিংয়ের পর বাড়ি ফিরে দেখি বাবা নেই। নিউমোনিয়া থেকে সেপ্টিসেমিয়া হয়ে যায় বাবার। আমি আর সৌম্য বাইরে থেকে ঘুরে আসার পর থেকেই অসুস্থ ছিলেন বাবা। কিন্তু এ ভাবে হারিয়ে ফেলব…।’’ কথা বলতে বলতেই চুপ অভিনেত্রী। খুব বেশি আর কথা বলতে পারলেন না তিনি। তবে দ্রুত পিতৃবিয়োগের শোক কাটিয়ে ওঠার কামনা করেছেন তাঁর সতীর্থেরা।

বাবা-মায়ের সঙ্গে সুদীপ্তা। ছবি: ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন